, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

অভিনয়ে নজরকাড়া পড়শী, নাটকের ভিউ ১ কোটি ছাড়িয়ে

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

অভিনয়ে নজরকাড়া পড়শী, নাটকের ভিউ ১ কোটি ছাড়িয়ে

সংগীতশিল্পী সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়েও অভিষেক হয়েছে তার। চলচ্চিত্র ও টিভি নাটক- দুই মাধ্যমে অভিনয় করেছেন তিনি। গত ঈদুল আজহা উপলক্ষে একটি একক নাটকে অভিনয় করেন এই শিল্পী। ‘শাদি মোবারক’ শিরোনামে নাটকটিতে পড়শীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। এটি পরিচালনা করেন মাহমুদ মাহিন।

প্রবাসীর দেশে ফিরে বিয়ে এবং দাম্পত্য জীবনের বিভিন্ন খুঁটিনাটি বিষয়কে কেন্দ্র করে এগিয়েছে নাটকটির কাহিনি। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ফারহান-পড়শী। এ নাটক দর্শকের মন কেড়েছে; ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। এ পর্যন্ত নাটকটির ভিউ দাঁড়িয়েছে ১ কোটি ৭ লাখের বেশি।

নাটকটি দর্শক মনে এতটা নাড়া দেবে তা ভাবেননি পড়শী। এই অভিনেত্রী বলেন—‘‘শাদি মোবারক’ নাটকের গল্পে চেনা জীবনের ছায়া রয়েছে। পরিচালক মাহমুদ মাহিন, মুশফিক ফারহানসহ অন্য শিল্পীরা চেষ্টা করেছেন গল্পকে দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলার। তাই নাটকের কাজ শেষ করার পর এটি ভালো লাগবে- এটুকু অনুমান করেছিলাম। কিন্তু এত সাড়া ফেলবে, সত্যি তা ভাবিনি।’’

মাঝে মধ্যে অভিনয় করলেও এই মাধ্যমে নিয়মিত নন পড়শী। অধিকাংশ সময় গান নিয়ে ব্যস্ত থাকেন তিনি। বর্তমানে ইমরান মাহমুদুলের সঙ্গে একটি গানের কাজ করছেন। কিন্তু অভিনয়েও তো প্রশংসা কুড়াচ্ছেন পড়শী। তবে কি এই মাধ্যমে নিয়মিত হওয়ার পরিকল্পনা করেছেন তিনি?

এ বিষয়ে পড়শী বলেন—‘ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করব। কিন্তু অভিনয়ের জন্য প্রতিদিন ক্যামেরার সামনে দাঁড়াব- এমন কথা দিতে পারছি না। আমি গানের ভুবনে থাকতে চাই। কারণ গানই আমার প্রাণ।’

  • সর্বশেষ - বিনোদন