, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

এবার হলিউড সিনেমার প্রস্তাব পেলেন আল্লু অর্জুন

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

এবার হলিউড সিনেমার প্রস্তাব পেলেন আল্লু অর্জুন

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তিনি মানেই বক্স অফিসে ঝড় বয়ে যাওয়া। তার বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই তিনি রয়েছেন আলোচনার মধ্যমণি হয়ে। শুধু তাই নয়, তার ভক্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বিশ্বের সব জায়গায় রয়েছে আল্লুর অসংখ্য ভক্ত।

অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আল্লু অর্জুন হলিউডে সিনেমা করার প্রস্তাব পেয়েছেন। এ প্রস্তাব দিয়েছেন হলিউডের একজন বড় পরিচালক। জানা যায় অভিনেতা যখন নিউইয়র্কে ছিলেন, তখন তিনি এ প্রস্তাব পেয়েছেন। সেখানে তাদের মধ্যে একটি গোপন মিটিং হয়েছিল। একটি সুপার হিরো ফ্র্যাঞ্চাইজির জন্য তাকে এ প্রস্তাবটি দেওয়া হয়েছিল। তবে এ বিষয়ে আল্লু এখনও মুখ খুলেননি। এ খবর প্রকাশ হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন এ অভিনেতা।

এদিকে শুরু হতে যাচ্ছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা, ‘পুষ্প: দ্য রুল’। শিগগিরই শুরু হবে এ সিনেমার শুটিং। এর আগে পুষ্পের সিক্যুয়ালের মহরত হয় পুজো দিয়ে। সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার। প্রযোজনা করেছেন প্রোডাকশন হাউস ‘মিথ্রি মুভি মেকার্স’। এতে আরও আছেন রাশমিকা মান্দানা, মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। এছাড়া সিনেমাতে আর কে কে থাকছেন তা এখনও জানা যায়নি। সব ঠিক থাকলে ২০২৩ এ মুক্তি পাবে সিনেমাটি।

  • সর্বশেষ - বিনোদন