, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

‘মেসিকে আঘাত করলে তোমাকে মেরেই ফেলবো’

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

‘মেসিকে আঘাত করলে তোমাকে মেরেই ফেলবো’

বৃহস্পতিবার রাতে হয়ে গেলো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ২০২২-২৩ মৌসুমের গ্রুপপর্বের ড্র। যেখানে সি গ্রুপে মৃত্যুকূপে পড়েছে বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা, ইন্টার মিলান ও ভিক্টোরিয়া প্লাজেন। এছাড়া এইচ গ্রুপে রয়েছে পিএসজি, জুভেন্টাস, বেনফিকা ও ম্যাকাবি খাইফা।

গ্রুপপর্বের ড্রয়ের পর থেকেই শুরু হয়েছে নানান আলোচনা। যেখানে যোগ দিয়েছেন আর্জেন্টিনার সাবেক তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো। তার চিন্তা প্যারিস সেইন্ট জার্মেইর আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে নিয়ে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে গিয়ে যেনো ইনজুরিতে না পড়েন মেসি, সে বিষয়ে তৎপর আগুয়েরো।

চ্যাম্পিয়ন্স লিগে মেসিদের গ্রুপে রয়েছে বেনফিকা। যে ক্লাবে খেলেন আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি। ক্লাব ফুটবলে প্রতিপক্ষ হলেও আসন্ন বিশ্বকাপে একসঙ্গে একই দলের হয়ে নামতে দেখা যাবে মেসি ও ওটামেন্ডিকে। তার আগে ওটামেন্ডিকে সতর্ক করে দিয়েছেন তার সাবেক সতীর্থ আগুয়েরো।

ম্যানচেস্টার সিটিতে দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন আগুয়েরো ও ওটামেন্ডি। তাই ডিফেন্ডার হিসেবে ওটামেন্ডির আগ্রাসী মনোভাব বেশ ভালোভাবেই জানা রয়েছে আগুয়েরোর। এজন্যই তিনি ওটামেন্ডিকে সতর্ক করে দিয়েছেন, পিএসজির বিপক্ষে ম্যাচে যেনো মেসিকে ফাউল না করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইচে এই লাইভস্ট্রিমে আগুয়েরো বলেছেন, ‘পিএসজি বেনফিকাকে পেলো... ওটামেন্ডি, ভুলেও লিওকে ইনজুরিতে ফেলো না। আমি তোমাকে খুন করে ফেলবো। বিশ্বকাপ সামনেই আছে।’

শুধু মেসি নয়, জুভেন্টাসের হয়ে খেলা অ্যাঞ্জেল ডি মারিয়াকে নিয়েও চিন্তিত আগুয়েরো। তিনি বলেছেন, ‘এবং হ্যাঁ তুমি (ওটামেন্ডি) কিন্তু ডি মারিয়ার জুভেন্টাসের বিপক্ষেও খেলবে।’

  • সর্বশেষ - খেলাধুলা