2024-04-20 09:35:10 pm

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ: আবদুর রহমান

www.focusbd24.com

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ: আবদুর রহমান

২৮ আগষ্ট ২০২২, ২০:৪৭ মিঃ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ: আবদুর রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান।

রোববার (২৮ আগস্ট) বিকেলে রাজধানীর কাঁঠালবাগানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আবদুর রহমান বলেন, পিতাকে হারানো শোকের বিষ ব্যথা বয়ে চলছি আমরা। আমাদের আকাঙ্খা ছিল, প্রত্যাশা ছিল, কোথাও থেকে ডাক আসবে, পিতাকে হত্যার প্রতিশোধে নিতে আমরা মুজিব সেনারা সামিল হবো। সেদিন সবই ছিল কিন্তু আমাদের রাজনৈতিক অঙ্গীকার ছিল না, তাদের সেদিনকার কাপুরুষতা আমাদের প্রত্যাশা হতাশায় পরিণত হয়।

তিনি বলেন, ৪৭ বছর আগে আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। ৪৭ বছর ধরে আমরা শোকের সাগরে ভাসছি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয় অধীর অপেক্ষায় ছিল জাতির পিতাকে শুভেচ্ছা জানাতে। কিন্তু সেদিন আমরা জাতির পিতাকে সপরিবারে ঘাতকের বুলেটের কাছে হারিয়েছি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, শেখ হাসিনার হাতেই জাতির কলঙ্কজনক ঘটনা বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের বিচার শুরু হয়। পিতার মতো শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলানের সভাপতিত্বে ও মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি, বিএমআরসি এবং কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :