, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

বিতর্কিত টুইটের কারণে গ্রেপ্তার অভিনেতা কেআরকে

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিতর্কিত টুইটের কারণে গ্রেপ্তার অভিনেতা কেআরকে

বলিউডের অনেক তারকাকে নিয়েই বিতর্কিত টুইট করেছিলেন অভিনেতা ও প্রযোজক কামাল রশিদ খান। যিনি কেআরকে নামে পরিচিত। বিতর্কিত টুইট করার কারণে মুম্বাইতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী কেআরকে’কে বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। আজই তাকে বোরিভালি আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

জানা গেছে, পূর্বের করা কোনো মামলার কারণেই তাকে গ্রেপ্তার করে হয়েছে।  তবে অভিনেতাকে ঠিক কোন টুইটের জন্য গ্রেপ্তার করা হয়েছ তা স্পষ্ট নয়।

২০২০ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর এবং ইরফান খান সম্পর্কে অবমাননাকর মন্তব্য করার জন্য তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

কামালের পোস্ট করা অবমাননাকর টুইট সম্পর্কে যুব সেনার মূল কমিটির সদস্য রাহুল কানালের অভিযোগের ভিত্তিতে এফআইআরটি নথিভুক্ত করা হয়েছিল।

সালমান খান, শাহরুখ খান থেকে শুরু করে আনুশকা শর্মা কিংবা দীপিকা পাড়ুকোন-হেন এমন কোনো বলিউড তারকা নেই যাকেও নিয়ে ‘কটূক্তি’ করতে ছাড়েননি বিতর্কিত কামাল রশিদ খান ওরফে কেআরকে। এবার গ্রেপ্তার হলেন তিনি।

  • সর্বশেষ - বিনোদন