, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

গ্যালারিতে উপস্থিত উর্বশীকে দেখে ভড়কে গেলেন পন্ত!

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

গ্যালারিতে উপস্থিত উর্বশীকে দেখে ভড়কে গেলেন পন্ত!

গ্যালারিতে সাবেক প্রেমিকার উপস্থিতি, মাঠে পারফর্ম করতে পারলেন না ভারতের তারকা ক্রিকেটার ঋষভ পন্ত। তারপরই সামাজিক মাধ্যমে ট্রোলকারীদের নিশানা বনলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। নেট নাগরিকদের জোর দাবি, ঋষভকে রানে ফেরাতে হলে গ্যালারি থেকে সাবেক প্রেমিকা উর্বশীকে সরাতে হবে।

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক বেশ পুরোনো। ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমের গল্পও হরহামেশাই শোনা যায়। ভারতের তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্তের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলারে একসময় সম্পর্ক ছিল বলে গুঞ্জন রয়েছে। এরপর তাদের বিচ্ছেদের খবরও বেরিয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সাবেক প্রেমিকযুগলের মধ্যে এক প্রকার বাকবিতণ্ডাও হয়েছে। যেখানে একজন আরেকজনকে খোঁচা দিয়ে খবরের শিরোনাম হয়েছেন। ঋষভ যেমন উর্বশীকে ‘বোন’ বলে তার পিছু ছাড়তে বলেছিলেন, তেমনি উর্বশীও সেটার প্রতিক্রিয়ায় তাকে ‘ছোটু ভাইয়া’ বলে কটাক্ষ করেছিলেন।

সামাজিক মাধ্যমে তাদের এই যুদ্ধের শুরুটা হয়েছিল উর্বশীর এক সাক্ষাৎকার থেকে। যেখানে এই মডেল-অভিনেত্রী বলেছিলেন, একটা সময় হোটেলের লবিতে ‘আর পি’ আদ্যাক্ষরের নামের এক ছেলে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করত। নেট নাগরিকদের দুইয়ে দুইয়ে চার মেলাতে সময় লাগেনি, কারণ ঋষভ পন্তের নামের আদ্যাক্ষর যে আর পি।

সামাজিক মাধ্যমে তাদের লড়াইয়ের আগুন কিছু সময় পর নিভে যায়। তবে এশিয়া কাপের গ্যালারিতে উর্বশীর নিয়মিত উপস্থিতি সেই মনোমালিন্যের বিষয়টিকে সামনে নিয়ে এসেছে।

এশিয়া কাপের গ্রুপ পর্বে ভারত-পাকিস্তানের ম্যাচে গ্যালারিতে ছিলেন উর্বশী, সেদিন ভারতের একাদশে সুযোগ পাননি পন্ত। সুপার ফোরে দক্ষিণ এশিয়ার এই দুই প্রতিবেশী আবারও মুখোমুখি হয়েছে, যথারীতি আবারও গ্যালারিতে হাজির উর্বশী। এই ম্যাচে একাদশে সুযোগ পেয়ে ব্যর্থ হয়েছেন, শাদাব খানের বলে সাজঘরের ফেরার আগে ১২ বলে করেছিলেন মাত্র ১৪ রান।

পন্তের আউটের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উর্বশীকে উদ্দেশ্য করে ট্রোল শুরু হয়। এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘আপনার ক্যারিয়ার তো বিশেষ উজ্জ্বল নয়, অন্তত পন্তকে ছেড়ে দিন।’ আরেকজন লিখেছেন, ‘উর্বশীকে সরিয়ে ঋষভকে বাঁচান।’ কেউ কেউ দাবি করছেন, সাবেক প্রেমিক পন্ত অল্প রানে আউট হওয়ায় নিশ্চয়ই দারুণ খুশি উর্বশী।

রোববার (৪ সেপ্টেম্বর) এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ৫ উইকেটে হেরে গেছে পন্তের ভারত।

  • সর্বশেষ - খেলাধুলা