, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

প্রথমবার অমিতাভের সঙ্গে বলিউডে রশ্মিকা, ট্রেলারেই বাজিমাত

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

প্রথমবার অমিতাভের সঙ্গে বলিউডে রশ্মিকা, ট্রেলারেই বাজিমাত

বলিউডে আরও এক দক্ষিণী তারকা। এবার নায়ক নয় নায়িকা। বলিউডে সফর শুরু করলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। তাও আবার অমিতাভ বচ্চনের অনস্ক্রিন মেয়ে হিসেবে। মঙ্গলবারই (৬ সেপ্টেম্বর) প্রকাশ্যে এলো বিকাশ বহেল পরিচালিত ‘গুডবাই’ ছবির ট্রেলার।

একতা কাপুরের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেন বিকাশ বহেল। ছবিতে অমিতাভ বচ্চনের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্ত। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে সে অনুযায়ী নীনা গুপ্তর চরিত্রের মৃত্যু হয়। আর শেষকৃত্যকে কেন্দ্র করেই যাবতীয় ঘটনা ঘটতে থাকে। পারিবারিক সম্পর্কের টানাপোড়েন, ভালোবাসা, তিক্ততা ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক বিকাশ বহেল।

২০২১ সালের ২ এপ্রিল ছবির শুটিং শুরু হয়। চলতি বছরের জুন মাসে শেষ হয় সে কাজ। তারপর পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করা হয়। কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন বিগ বি। ভার্চুয়ালি তিনি ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে ছোটবেলার স্মৃতিচারণা করেন প্রযোজক একতা কাপুর। জানান, ছোটবেলা থেকেই তার অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। আর কোনো তারকার সঙ্গে কাজ করার সাধ তার নেই। বলিউডের তিন খানের সঙ্গেও না।

একতা জানান, ছোটবেলা থেকেই তিনি অমিতাভের ভক্ত। এতদিনে তার স্বপ্ন পূরণ হয়েছে। অমিতাভ, রশ্মিকা, নীনা ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুনীল গ্রোভার, পাভেল গুলাটি, আশিস বিদ্যার্থী, এলি আব্রাহাম, সাহিল মেহতা, শিবিন নারাঙ্গ, অভিষেক খান। সংগীত পরিচালনার দায়িত্বে সামলেছেন অমিত ত্রিবেদী। আগামী ৭ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘গুডবাই’ সিনেমাটি।

  • সর্বশেষ - বিনোদন