, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

ধানক্ষেতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ধানক্ষেতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

নিখোঁজের এক দিন পর মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার কুণ্ডেরবাজার এলাকার ধানক্ষেত থেকে ওয়ালিদ (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, টংগিবাড়ী উপজেলার কাইচাইল গ্রামের সৌদি প্রবাসী সালাউদ্দিনের ছেলে ওয়ালিদ গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে তার বাড়ির পাশের উঠানে খেলা করছিল। খেলা করার সময় সে পাশের রাস্তায় চলে‌ যায়। রাস্তায় যাওয়ার পর থেকে নিখোঁজ হয় ওয়ালিদ। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

ওয়ালিদের খালা ঋতু জানান, ওয়ালিদের বাবা সালাউদ্দিন দীর্ঘদিন যাবত সৌদি আরব প্রবাসী। ওয়ালিদ ও তার মা কাইচাইল গ্রামের বাড়িতেই থাকতো। মঙ্গলবার বিকেলে ওয়ালিদ বাড়ির সামনের উঠানে খেলা করতে করতে রাস্তায় চলে যায়। তারপর হতেই সে নিখোঁজ ছিল। পরদিন ধানক্ষেতে তার মরদেহ পাওয়া যায়। ওয়ালিদ পরিবারের একমাত্র সন্তান বলেও জানান তিনি।

এ ব্যাপারে কুণ্ডেরবাজার এলাকার স্থানীয় ইউপি সদস্য নবী হোসেন বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। কুণ্ডেরবাজার থেকে ৪০০ গজ দূরে একটি ধানক্ষেতে ওই শিশুর মরদেহ পাওয়া যায়।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান ঢাকা পোস্টকে বলেন, কুণ্ডেরবাজার এলাকায় কিছু শিশু ধানক্ষেতে নিহত শিশুর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি।

  • সর্বশেষ - সারাদেশ