, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

সাইমন-মাহির ‘লাইভ’ চলবে শুক্রবার থেকে

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সাইমন-মাহির ‘লাইভ’ চলবে শুক্রবার থেকে

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ’পোড়ামন’ সিনেমার মাধ্যমে জুটি হিসেবে যাত্রা শুরু করেন তারা। সিনেমাটি দর্শকের ব্যাপক ভালোবাসাও পায়। সর্বশেষ মুক্তি পায় দুজনের ‘জান্নাত’। আগামীকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) এই জুটির আরও একটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। যার নাম ‘লাইভ’।

সিনেমাটির মুক্তি উপলক্ষে বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ইস্কাটনের একটি রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমাটির পরিচালক, নায়ক ও নায়িকা ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

সংবাদ সম্মেলনে সাইমন বলেন, ‘‘গত বছর শাপলা মিডিয়ার ৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল ‘লাইভ’। এতে টানা ১৬ মিনিটের একটি শটে অভিনয় করেছি; কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। পুরো গল্পটা একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত না দেখে উঠতে পারবেন না বলে আমার বিশ্বাস।’

সংবাদ সম্মেলনে ‘লাইভ’ সিনেমার শিল্পীরা
সংবাদ সম্মেলনে ‘লাইভ’ সিনেমার শিল্পীরা

মাহিয়া মাহি বলেন, ‘যখন কাজ করতে যাই তখনই বোঝা যায় সেটা কতটা ভালো হচ্ছে। ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেই বুঝেছি কাজটা অসাধারণ হয়েছে। এখানে সবাই অনেক ভালো অভিনয় করেছেন। আমি আর সাইমন আলোচনা করতাম-এই সিনেমা দিয়ে লাইফে হয়তো বড় একটা টার্ন আসবে।’

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার গল্পের ‘লাইভ’ দেশের মোট ২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা যায়। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

  • সর্বশেষ - বিনোদন