, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

প্রকাশ পেল শিপন-সুবাহ’র ‘বসন্ত বিকেল’ সিনেমার প্রথম গান

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

প্রকাশ পেল শিপন-সুবাহ’র ‘বসন্ত বিকেল’ সিনেমার প্রথম গান

আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত সিনেমা ‘বসন্ত বিকেল’। রফিক সিকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, নবাগত শাহ হুমায়রা সুবাহ ও তানভীর তনু।

মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) প্রকাশ পায় সিনেমাটির টাইটেল গান ‘একটা বসন্ত বিকেল’। গানটিতে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও তরুণ কণ্ঠশিল্পী সুধা। জনপ্রিয় গীতিকবি কবির বকুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেছিলেন, এটি রোমান্টিক এবং একেবারে ব্যতিক্রম একটি গান। ‘যায় দিন যায় একাকী’র মতোই গানটি। আমার খুবই পছন্দ হয়েছে গানটি। আশা করছি, এই গানটি বাংলা গানে আর একটা মাইলফলক হবে। দর্শক অনেকদিন মনে রাখবে।

২০১৯ সালের নভেম্বর মাসে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বসন্ত বিকেল’ সিনেমার মহরত। পরে বছরের শুরুতে পাবনায় শুরু হয় সিনেমাটির চিত্রায়ণ। মাঝে করোনার কারণে দীর্ঘ সময় বন্ধ ছিল সিনেমার কাজ। এরপর চলতি বছরে শুরুর দিকে একটানা কাজ করে শেষ হয় সিনেমাটির চিত্রায়ণ।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা সুবাহ বলেন, ‘বসন্ত বিকেল’ আমার স্বপ্নের সিনেমা। এ সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস সিনেমাটি আমাকে আরও অনেক দূর নিয়ে যাবে।

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, শাহনূর, সুচরিতা, ববি, শিশুশিল্পী রাইসা ও আনন্দ, শিবা শানু ও ডন।

অতিথি চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, মোস্তাফিজুর রহমান মানিক, দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, চিত্রনায়ক আমান রেজা ও সঙ্গীতশিল্পী লোপা হোসাইন।

  • সর্বশেষ - বিনোদন