, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

চট্টগ্রামে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চট্টগ্রামে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামের বন্দর এলাকা থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার হওয়া ছিনতাইকারীরা হলেন, মো. হাসেম (২৮), মো. জসিম (২৫) ও মো. রুবেল। 

বন্দর থানার এস আই কিশোর মজুমদার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তেজগাঁও বিআরটিসি ট্রাক ডিপোর গাড়ির চালক জাকির হোসেন তার ট্রাকে থাকা আলু চট্টগ্রাম ফ্রিপোর্ট কাঁচা মালের গোডাউনে আনলোড করেন। এরপর গাড়িতে সরকারি সার লোড করার জন্য আনোয়ারার কাফকু ফ্যাক্টরির উদ্দেশে রওনা হন। বন্দর থানার সল্টগোলা ক্রসিং আজাদ কলোনির সামনে পৌঁছালে যানজটের কারণে গাড়িটি ধীরে চলতে থাকে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে অজ্ঞাতনামা ২-৩ জন লোক তার গাড়ির ডান পাশে এসে জাকিরকে জানায়, তাদের গাড়ির পেছনের চাকায় রড ঢুকেছে। জাকির তাদের কথায় গুরুত্ব দিয়া দরজা খোলা মাত্র তিন ছিনতাইকারী গাড়ির ভেতরে  প্রবেশ করে। এরপর হত্যার ভয় দেখিয়ে নগদ ২৩ হাজার ৫০০ টাকা, ১টি ডাচ-বাংলা ও ১টি সিটি ব্যাংকের এটিএম কার্ড, ড্রাইভিং লাইসেন্সের আনুষঙ্গিক কাগজপত্র, জাতীয় পরিচয়পত্র এবং ১টি স্যামসাং মোবাইল নিয়ে পালিয়ে যায়। 

তিনি বলেন, এ ঘটনায় মো. জাকির হোসেন বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। পরে বন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভোরে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। এ সময় ছুরি ও ছিনতাই করে নিয়ে যাওয়া বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে।   

তিনি বলেন, আসামিরা কারাগারে ছিল। জামিনে বের হয়েই আবার ছিনতাইয়ে জড়িয়ে পড়ে। গ্রেপ্তার হাসেমের  বিরুদ্ধে অস্ত্র আইনে ৫টি, রুবেলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।  

  • সর্বশেষ - জাতীয়