2024-04-19 12:21:52 pm

কোথায় আছেন নায়িকা পপি?

www.focusbd24.com

কোথায় আছেন নায়িকা পপি?

১০ সেপ্টেম্বার ২০২২, ২০:৩৩ মিঃ

কোথায় আছেন নায়িকা পপি?

আজ ১০ সেপ্টেম্বর (শনিবার) ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপির জন্মদিন। বিশেষ এই দিনে আড়ালেই রয়েছেন তিনি। গত দুই বছর ধরেই আড়ালে ‘কুলি’ খ্যাত এই নায়িকা।

২০২০ সালে হঠাৎ করে উধাও হয়ে যান পপি। তবে চলতি বছর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন এক প্রার্থীর বিরুদ্ধে ইঙ্গিত করে। এরপর আবারও আড়ালে চলে যান। ভক্ত-শুভাকাঙ্ক্ষী সবার প্রশ্ন কোথায় আছেন এই লাস্যময়ী নায়িকা?

পপির আড়াল থাকা নিয়ে চাউর হয়েছে নানা গুঞ্জন। এর মধ্যে শোনা যায়, তিনি বিয়ে করে সংসারী হয়েছেন, এমনকি তিনি মাও হয়েছেন। তবে এত কিছুর পরও তাকে ক্যামেরার সামনে আর পাওয়া যায়নি।

কোথায় আছেন পপি? এমন প্রশ্নের জবাবে তার বাবা আমির হোসেন গণমাধ্যমকে জানান, ‘পপি এখন ঢাকায় আছেন, ভালো আছেন। তাকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তার কিছু নেই।’ পপি কেন আড়ালে আছেন, তার কোনো উত্তর পাওয়া যায়নি বাবার কাছেও।

এদিকে পপি আড়ালে থাকার কারণে তারই অভিনীত কয়েকটি সিনেমার নির্মাতা বিপাকে পড়েছেন। এর মধ্যে কোনো সিনেমার কাজ শেষ করেছেন, কোনোটি এখনো অসমাপ্ত।

জানা যায়, পপি আড়ালে থাকার কারণে আটকে আছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। তবে মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’।

লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে রাখলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’। এটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ‘মেঘের কোলে রোদ, ‘কি যাদু করিলা, ‘গঙ্গাযাত্রা সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন পপি। এত সুন্দর ক্যারিয়ার ছেড়ে পপি কেন আড়ালে চলে গেলেন সে প্রশ্নের উত্তর হয়তো তিনি নিজেই ভালো জানেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :