, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

কিশোরীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় কারাগারে তিন যুবক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

কিশোরীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় কারাগারে তিন যুবক

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দশম শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক নিশাত জাহান চৌধুরী তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামীরা হলেন, উপজেলার রঘুনাথপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে মনির হোসেন (২০), আবুল হোসেনের ছেলে জসিম উদ্দিন (২৫) ও তোতা মিয়ার ছেলে অরিন (২২)।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মো. জসিম উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে ওই শিক্ষার্থীর বাবা ৪ জনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। পরে ওই দিন রাতেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, গত ১২ সেপ্টেম্বর স্থানীয় একটি উচ্চবিদ্যালয়ের তিন তলা ভবন উদ্বোধন শেষে বাড়ি ফিরছিলেন ওই শিক্ষার্থী। বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক তার পথরোধ করে। পরে সেখান থেকে তাকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে জঙ্গল নিয়ে যায়। সেখানে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের পর শিক্ষার্থীকে ফেলে রেখে যায় তারা।

পরদিন ভোরে স্থানীয় লোকজন জঙ্গলের ভেতরে শব্দ শুনে তাকে উদ্ধার করে। পরে পরিবারের লোকজনকে খবর দিলে ওই শিক্ষার্থীকে বাড়িতে নিয়ে আসে।

শফিকুল ইসলাম আরও বলেন, মামলার পর রাতেই অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। ওই শিক্ষার্থীকেও ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল