, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

ফরিদপুরে ৫ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ফরিদপুরে ৫ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

ফরিদপুরের নগরকান্দায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫ হাজার ২০০ ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় পালিয়ে গেছে তার দুই সহযোগী। গ্রেফতার ওই ব্যক্তির নাম হাবিব মোল্যা (২৫)। তিনি নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের সুতারকান্দা গ্রামের প্রয়াত সিদ্দিকের ছেলে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুতারকান্দা গ্রামের প্রয়াত সিদ্দিকের বাড়িতে অভিযান চালিয়ে ৫ হাজার ২০০টি ইয়াবা উদ্ধার ও হাবিবকে গ্রেফতার করা হয়। অভিযানকালে ভাঙার মনসুরাবাদ গ্রামের বাসিন্দা বাবলু (৫১) ও মাহবুব (৩২) নামে দুজন পালিয়ে যায়। এদের মধ্যে বাবলু গ্রেফতার হাবিবের আপন ভগ্নিপতি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

শামীম হোসেন জানান, পলাতক বাবলু একজন আন্তঃজেলা মাদক কারবারি। মাদক কারবারের জন্য তিনি বেশিরভাগ সময় শ্বশুর বাড়িতেই অবস্থান করেন। গোয়েন্দা সূত্রের তথ্য মতে কক্সবাজার থেকে ৬ হাজার পিসের একটি ইয়াবার চালান আসে শুক্রবার এ বাবলুর কাছে। যার মধ্যে আটশো পিস ইয়াবা তারা বিক্রি করে দিয়েছে।

তিনি বলেন, পলাতক বাবলু ও মাহবুবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। মাদক কারবারিদের বিরুদ্ধে এ অভিযান আরও জোরদার করা হবে।

  • সর্বশেষ - সারাদেশ