, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

‘মমিসিংগা পুলাপাইন’ ধামাকা মিউজিক ভিডিও নিয়ে আসছে মডেল ও নৃত্যশিল্পী মায়িশা প্রাপ্তি

  শাহ মোহাম্মদ রনি

  প্রকাশ : 

‘মমিসিংগা পুলাপাইন’ ধামাকা মিউজিক ভিডিও নিয়ে আসছে  মডেল ও নৃত্যশিল্পী মায়িশা প্রাপ্তি

‘মমিসিংগা পুলাপাইন’ মিউজিক ভিডিওতে আবারও ধামাকা নিয়ে আসছে তরুণ মডেল ও নৃত্যশিল্পী মায়িশা প্রাপ্তি। ‘লুকোচুরি’ গানে আলোড়ন সৃষ্টি করা মিউজিক ভিডিও’র পর এবার আসছে প্রাপ্তি’র নতুন এ মিউজিক ভিডিও। তিনদিন আগে ‘মমিসিংগা পুলাপাইন’ মিউজিক ভিডিও’র শুটিং ময়মনসিংহ নগরীর শিল্পাচার্য জয়নুল উদ্যানে সম্পন্ন হয়েছে। সুবিশাল বৈশাখী মঞ্চে নয়নাভিরাম সেট বানিয়ে দুপুর থেকে মধ্য রাত পর্যন্ত চলে আলোচিত মিউজিক ভিডিও’র শুটিং। এতে মায়িশা প্রাপ্তি ছাড়াও শিশির, মিতু, মনসুর, কুঞ্জল, তোয়াসহ ঢাকা ও ময়মনসিংহের শিল্পীদের খণ্ড এবং যৌথ কারিশ্মা রয়েছে। তরুণ ও গুণী কম্পোজার অনিরুদ্ধ রশিদ শুভ’র গানে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নির্মাতা রুমেল প্রলয়। নৃত্য পরিচালনায় ছিলেন শাহাদত শিশির। দুর্গাপূজা উপলক্ষে রবিবার একটি ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ হওয়ার কথা রয়েছে। ময়মনসিংহের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরা হয়েছে আলোচিত মিউজিক ভিডিওতে।


‘মমিসিংগা পুলাপাইন’ মিউজিক ভিডিও সম্পর্কে মায়িশা প্রাপ্তি জানিয়েছে, গানটি তার খুবই ভালো লেগেছে। গানে ব্যবহার করা ময়মনসিংহের আঞ্চলিক ভাষা ও সুর তাকে মুগ্ধ করেছে। ভাষা এবং মাটির টানে ঢাকা থেকে নিজ শহরে ছুটে গিয়ে মিউজিক ভিডিও’র কাজ করেছে। ২০০৪ সালে মার সংগঠন ‘প্রেয়সী সাংস্কৃতিক একাডেমী’ থেকে নাচ, গান, আবৃত্তি ও ড্রয়িং-এ হাতেখড়ি পাওয়া মায়িশা প্রাপ্তি পড়ালেখার পাশাপাশি বর্তমানে নাচ, মডেলিং, টিভিসি এবং ওবিসির সাথে জড়িত। লেখাপড়ায় ভালো ফলাফলের জন্য অনেক আগেই গান, আবৃত্তি ও ড্রয়িং ছেড়ে দিয়েছে। দেশের অন্যতম জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে ইংরেজী অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী প্রাপ্তি নাচ ও মডেলিং নিয়ে অনেক দূর এগিয়ে যেতে চায়। ভবিষ্যতে সে দেশকে বড় কিছু উপহার দিতে চায়। প্রাপ্তি সরকারি-বেসরকারি পর্যায়ে বিপুল পরিমাণের সম্মাননা স্মারক, সনদপত্র এবং নগদ অর্থ পুরস্কার পেয়েছে। সে বছর খানেক আগে দেশের স্বনামধন্য এক প্রশিক্ষকের কাছ থেকে র‌্যাম্প মডেলের উচ্চতর কোর্স সম্পন্ন করেছে।


জানা যায়, মায়িশা প্রাপ্তি বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ অ্যাডভোকেট, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি, সেনাপ্রধান, নৌপ্রধান, বিভিন্ন দপ্তরের গুরুত্বপূর্ণ মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র, সংসদ সদস্য, বিদেশী কূটনৈতিক ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতিতে অনুষ্ঠিত ২ শতাধিক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে তার দল নিয়ে ডুয়েট ও দলীয় নাচ এবং গীতি নৃত্যনাট্য ‘মহুয়া’, নকশী কাঁথার মাঠ’ ও ‘সোনাই মাধব’-এ অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। সব ধরণের নাচে পারদর্শী মায়িশা প্রাপ্তি ঢাকা, সিলেট, চট্টগ্রাম ও কক্সবাজারের বড় বড় মঞ্চে তার গ্রুপ নিয়ে নাচ করার পাশাপাশি বাংলাদেশ টেলিভিশন, চ্যানেল আই এবং মাইটিভিসহ বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে নিয়মিত নাচ করছে। সে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং মঞ্চে কোরিওগ্রাফি ও মডেলিং-এর কাজ করেও সুনাম অর্জন করে যাচ্ছে। প্রাপ্তি লেখাপড়ার পাশাপাশি তার ভক্ত এবং নিয়মিত দর্শকদের সুন্দর সুন্দর কাজ উপহার দিতে চায়। সূত্র মতে, মায়িশা প্রাপ্তি’র সাংস্কৃতিক অঙ্গনে বেড়ে উঠা এবং অনুপ্রেরণা পেয়েছে তার মার ‘প্রেয়সী সাংস্কৃতিক একাডেমী’ থেকে। প্রাপ্তি’র মা মতিউন নাহার মুক্তি সংগঠনটির নির্বাহী পরিচালক এবং ময়মনসিংহের অন্যতম সাংস্কৃতিক সংগঠক।

  • সর্বশেষ - আলোচিত খবর