2024-03-29 12:38:09 pm

যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

www.focusbd24.com

যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

০৩ অক্টোবার ২০২২, ১৭:২০ মিঃ

যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

পঞ্চগড়ের বোদা থানা এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা মামলার পলাতক প্রধান আসামি শরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, রোববার (২ অক্টোবর) রাতে ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পঞ্চগড়ের বোদা নতুনবস্তি কাটাবাড়ীর মো. ফরিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম।

যৌতুকের দাবিতে স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি পলাতক শরিফুল ইসলাম। গ্রেপ্তারকালে দেহ তল্লাশি করে একটি মোবাইল ফোন, একটি সিমকার্ড এবং নগদ ১৭ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

dhakapost

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শরিফুল ইসলাম যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করে। সে হত্যার পর থেকে দীর্ঘদিন ধরে রাজধানীর সাভার এলাকায় পলাতক জীবনযাপন করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

অন্যদিকে র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর পল্টন এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. জাহিদকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৩ এর পৃথক একটি দল। ঢাকার পল্টন মডেল থানার গুলিস্তান জসীম উদ্দিনের ছেলে জাহিদ।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ জানিয়েছে, সে মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত। রাজধানীর পল্টন থানায় তার নামে মাদক মামলায় ওয়ারেন্ট হওয়ায় পলাতক জীবনযাপন করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :