2024-04-19 09:18:22 pm

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

www.focusbd24.com

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

০৩ অক্টোবার ২০২২, ১৭:৩৩ মিঃ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে। এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানায়। এতে বলা হয়েছে, ডিএসসিসির সহকারী প্রোগ্রামার, সহকারী মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার ও নিরাপত্তা কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি অনুসারে সহকারী প্রোগ্রামার পদের পরীক্ষা ওই দিন বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ডিএসসিসির মেয়র মোহাম্মদ হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। সহকারী মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার ও নিরাপত্তা কর্মকর্তা পদের পরীক্ষা দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীরা আগামী সোমবার থেকে http://dscc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

তবে পরীক্ষার্থীদের অবশ্যই মাস্ক পরে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে হবে। মাস্ক ছাড়া পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

অনলাইনে প্রবেশপত্র পেতে সমস্যা হলে ১২১ নম্বরে অথবা  vas.query@teletalk.com.bd ই-মেইলে যোগাযোগ করা যাবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ দেওয়া হবে না।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :