2024-03-28 10:05:44 pm

যে কারণে সাকিবের দলে যোগ দিতে দেরি জানালো বিসিবি

www.focusbd24.com

যে কারণে সাকিবের দলে যোগ দিতে দেরি জানালো বিসিবি

০৫ অক্টোবার ২০২২, ১৮:৩৪ মিঃ

যে কারণে সাকিবের দলে যোগ দিতে দেরি জানালো বিসিবি

নিউজিল্যান্ডে শুক্রবার শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজের খেলা। বাংলাদেশ সময় সকাল ৮টায় উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। তবে এই সিরিজের ৪৮ ঘণ্টা আগেও জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেননি অধিনায়ক সাকিব আল হাসান।

আগেই জানা গিয়েছিল, ৬ তারিখের আগে সাকিবের দলের সঙ্গে যোগ দেওয়ার সম্ভাবনা খুব কম। জাগো নিউজের প্রতিবেদনে বিস্তারিত ব্যাখ্যা দিয়েই খবর ছাপা হয়, ত্রিদেশীয় সিরিজের আগেও জাতীয় দলের সঙ্গে অনুশীলন করা হবে না অধিনায়ক সাকিবের।

বুধবার বিকেলে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে এ খবরই জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একইসঙ্গে জানানো হয়েছে ভিসাজনিত ঝামেলায় পড়েই মূলত সময়মতো দলের সঙ্গে যোগ দেওয়া হয়নি সাকিবের। যে কারণে ঠিক ম্যাচের আগের দিনই নিউজিল্যান্ড পৌঁছাচ্ছেন সাকিব।

পুরো পরিস্থিতি ব্যাখ্যা করে বিসিবি জানিয়েছে, মঙ্গলবারই নিউজিল্যান্ড গিয়ে পৌঁছানোর কথা ছিল সাকিবের। সে লক্ষ্যে গত ২ অক্টোবর লস অ্যাঞ্জেলস থেকে তাহিতি হয়ে বিমান ভ্রমণের পরিকল্পনা ছিল টাইগার অধিনায়কের। কিন্তু ট্রানজিট ভিসায় ঝামেলা দেখা দেয়।

যে কারণে সেদিন আর লস অ্যাঞ্জেলস থেকে বিমানে ওঠা হয়নি সাকিবের। এজন্যই মূলত পিছিয়ে গেছে সাকিবের নিউজিল্যান্ড যাওয়ার সময়। পুনরায় মঙ্গলবার লস অ্যাঞ্জেলস থেকে নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা করেছেন সাকিব। দীর্ঘ ভ্রমণ শেষে বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :