2024-04-19 09:41:43 am

দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, এলাকায় করোনা আতঙ্ক

www.focusbd24.com

দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, এলাকায় করোনা আতঙ্ক

০৮ এপ্রিল ২০২০, ১৭:৩২ মিঃ

দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, এলাকায় করোনা আতঙ্ক
দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, এলাকায় করোনা আতঙ্ক।ছবি: গুগুল ম্যাপ থেকে নেওয়া

বাগেরহাটের মোরেলগঞ্জে ২ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মারা যাওয়ায় এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে। বুধবার (৮ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। এতে ওই এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি।

জানা গেছে, পৌর সদরের সেরেস্তাদারবাড়ী ৫ নং ওয়ার্ডের বাসিন্দা গীতা ভৌমিক (৭৫) সকাল ৭ টায় ও ২ ঘণ্টা পর তার স্ত্রী শিপ্রা রানী ভৌমিক (৬০) নিজ বাড়িতে মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিষয়টি নিশ্চিত হতে এডিশনাল পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল, থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজিজুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি বুধবার সকাল ১১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি জানান, দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মারা যাওয়ায় এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি। পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, করোনার কোন উপসর্গ ঐ পরিবারের কোন সদস্যের নেই। তারপরও বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :