, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না: অপু বিশ্বাস

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না: অপু বিশ্বাস

সম্প্রতি ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর দেওয়া একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়। নেটিজেনদের জিজ্ঞাসা, তবে কি দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন এই নায়িকা? এ নিয়েই সরগরম নেটমাধ্যম।

দ্বিতীয় বিয়ে নিয়ে বেশ কয়েক দিন ধরে চলা গুঞ্জনের জবাবে এবার মুখ খুললেন অপু বিশ্বাস। তিনি জানালেন ফটোশুটের প্রয়োজনেই সিঁথিতে সিঁদুর। কোনো বিয়ে-টিয়ে নয়।

সোমবার (১০ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অপু বিশ্বাস লিখেছেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।’

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবারের পূজা কাটিয়েছেন কলকাতায়। সেখানকার পূজামণ্ডপে গিয়ে ঢাকের তালে নেচেছেনও তিনি; খেলেছেন সিঁদুর খেলাও। আর সেসব মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করেছেন অপু বিশ্বাস। ভাইরাল হওয়া ছবিটি সেখানকারই।

প্রসঙ্গত, ২০০৮ সালের এপ্রিলে নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। তাদের ঘরে ২০১৬ সালে জন্ম নেয় পুত্র সন্তান আব্রাম খান জয়। প্রায় ১০ বছর পর বাচ্চাসহ সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন অপু। আর তাতেই বেঁকে বসেন শাকিব, ২০১৮ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির।

  • সর্বশেষ - বিনোদন