, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

জ্যাকি ভাগনানিকে বিয়ে করছেন রাকুল প্রীত!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

জ্যাকি ভাগনানিকে বিয়ে করছেন রাকুল প্রীত!

বেশ কয়েকদিন ধরে বলিউডে জোর আলোচনা চলছে কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে। এও শোনা গেছে, আগামী বছরই নাকি বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তারা। এরই মধ্যে নতুন গুঞ্জন উঠেছে রাকুল প্রীত সিংয়ের বিয়ে নিয়ে। শোনা যাচ্ছে, তিনিও নাকি ২০২৩ সালে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন। খবর সংবাদ প্রতিদিনের।

জানা যায়, বেশ কয়েক বছর ধরেই অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে রাকুলের মেলামেশা নিয়ে গুঞ্জন ছিল বলিপাড়ায়। দুজনকে অনেক সময়ই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে।

তবে মুখ ফসকে কেউই প্রেমের কথা স্বীকার করেননি। কিন্তু এবার আর বিষয়টি চেপে রাখতে পারলেন না তারা। প্রেম নয়, সরাসরি তাদের বিয়ের বিষয়ে কথা বলেছেন রাকুলের ভাই আমন।

jagonews24

আমন বলেন, জ্যাকির একাধিক সিনেমায় কাজ করেছে রাকুল। বিয়ে তো অবশ্যই করেবে রাকুল, তবে এখনই চূড়ান্ত কোনো পরিকল্পনা করা হয়নি। ও যেদিন বিয়ে করতে চাইবে, নিজেই সেদিন ঘোষণা করবে। জ্যাকির হাতে বেশকিছু সিনেমার কাজ রয়েছে। রাকুলও খুব ব্যস্ত এখন।

রকুলের এই ভাইয়ের কথাতেই যেন গুঞ্জনে সিলমোহর। আর তারপর থেকেই গোটা বলিউডে রটে গেল রকুল ও জ্যাকির বিয়ের খবর। তবে গোটা ব্যাপারটি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন রকুল ও জ্যাকি দুজনেই।

শুক্রবার (১৪ অক্টোবর) মুক্তি পাচ্ছে রাকুল প্রীত সিংয়ের সিনেমা ‘ডাক্তার জি’। এ সিনেমায় রাকুলের সঙ্গে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। অজয় দেবগণের সঙ্গে রকুলকে দেখা যাবে ‘থ্যাংক গড’ সিনেমায়। এ সিনেমাটি মুক্তি পাবে দিওয়ালিতে।

তাছাড়া রাকুল অভিনীত ‘ছত্রিওয়ালি’, ‘মেরি পত্নী কা রিমেক’ মুক্তির অপেক্ষায়। এর পাশাপাশি ‘আয়ালাম’ নামে তামিল ভাষার একটি সিনেমার কাজ শেষ করেছেন রাকুল। তাছাড়া তামিল ভাষার ‘৩১ অক্টোবর লেডিস নাইট’ ও ‘ইন্ডিয়ান ২’ সিনেমার কাজ রয়েছে অভিনেত্রীর হাতে।

  • সর্বশেষ - বিনোদন