, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

খাগড়াছড়িতে কুরিয়ারের কাভার্ডভ্যান থেকে ভারতীয় পণ্য জব্দ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

খাগড়াছড়িতে কুরিয়ারের কাভার্ডভ্যান থেকে ভারতীয় পণ্য জব্দ

খাগড়াছড়িতে শুল্ক ফাঁকি দিয়ে চোরাইপথে দেশে নিয়ে আসা বিপুল পরিমাণ ভারতীয় পণ্য জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার নারিকেল বাগানে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে এসব পণ্য জব্দ করে জেলা প্রশাসন।

এ ঘটনায় এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে। তারা হলেন- এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের খাগড়াছড়ি কার্যালয়ের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আমজাদ হোসেন, পার্সেল সহকারী বাদল হোসেন ও ঝন্টু সিংহ।

খাগড়াছড়ি জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল আলম জাগো নিউজকে বলেন, দীর্ঘদিন যাবত এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একটি চক্র সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পথে আনা ভারতীয় পণ্য দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বিজিবি ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

jagonews24

তিনি আরও বলেন, অভিযানকালে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে পিতলের তৈরি ১০টি বৌদ্ধমূর্তি, ১ হাজার ১১০ পিস ভারতীয় শাড়ি, ৩৪ সেট ভারতীয় চীবর, ২৪০ পিস ভারতীয় লুঙ্গী ও ৮৩৮ বক্স বিদেশি সিগারেট ২০০ বক্স জব্দ করা হয়। জব্দ এসব মালামালের আনুমানিক বাজার মূল্য ১০ লাখ টাকার বেশি হবে।

খাগাড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জাগো নিউজকে বলেন, এ ঘটনায় এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ - সারাদেশ