, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

ক্ষমতা ছেড়েই নির্বাচন দিতে হবে : প্রধানমন্ত্রীকে সালাম

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ক্ষমতা ছেড়েই নির্বাচন দিতে হবে : প্রধানমন্ত্রীকে সালাম

ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আগামী নির্বাচনের আগে আপনাকে (প্রধানমন্ত্রী) ক্ষমতা ছেড়েই নির্বাচন দিতে হবে। কোনো হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না।

শুক্রবার (৪ নভেম্বর) রাজধানীর গোপীবাগ সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে মিলাদ ও মাহফিলে এসব কথা বলেন তিনি। অবিভক্ত ঢাকার সর্বশেষ মেয়র ও বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সালাম বলেন, এবার খালেদা জিয়া আর জেলে ঢুকবেন না, এবার উনি জেল থেকে থেকে বের হয়ে আসবেন আর আপনি (প্রধানমন্ত্রী) জেলে ঢুকবেন।  

সাদেক হোসেন খোকার জ্যেষ্ঠ সন্তান বিএনপি নেতা ইশরাক হোসেন বলেন, মুক্তিযুদ্ধের সময় জনগণ যে স্পিরিট নিয়ে দেশ রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পড়েছিল, আবারও সেই স্পিরিট নিয়ে ঝাঁপিয়ে পড়ার সময় এসেছে। 

তিনি আরও বলেন, আমার বাবা দেশের আজকের এই অবস্থা দেখার জন্য যুদ্ধ করেননি। এই সরকার শুধু জনগণের সঙ্গেই নয়, মুক্তিযোদ্ধাদের সঙ্গেও বিশ্বাস ঘাতকতা করেছে।

এর আগে সকালে সাদেক হোসেন খোকার ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জুরাইনে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ - সারাদেশ