, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নব-নির্বাচিত কয়েস-শুভ্র প্যানেলের উৎসব

বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নব-নির্বাচিত কয়েস-শুভ্র প্যানেলের উৎসব

কানাডার ক্যালগেরির প্রবাসী বাঙালিদের সংগঠন বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নব-নির্বাচিত কমিটি ক্যালগেরিবাসীর প্রতি কৃতজ্ঞতাবসত: বিজয় উৎসবের আয়োজন করে।কানাডার স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা ছয়টায় ক্যালগেরির স্ক্যান্দিনাভিয়ান কমিউনিটি সেন্টারে এই বিজয় উৎসবের আয়োজন করা হয়। সন্ধ্যার পরপরই প্রচুর সংখ্যক প্রবাসী বাঙালিরা কমিউনিটি সেন্টারে পরিবার পরিজন নিয়ে স্বতঃস্ফূর্তভাবে এসে জড়ো হয়, মুহূর্তেই কমিউনিটি সেন্টার পরিণত হয় এক মিলন মেলার।
 
বিজয়ী প্যানেলের সভাপতি কয়েস চৌধুরী বলেন, এ বিজয় আমাদের সবার। আজ থেকে আর কোনো প্যানেল নয়, আমরা সবাই এক হয়ে, মিলেমিশে কমিউনিটির উন্নয়নে কাজ করব। কমিউনিটি সকলের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।সাধারণ সম্পাদক পদে বিজয়ী শুভ্র দাস শুভ্র বলেন, আপনাদের সবার কাছে আমাদের প্যানেল কৃতজ্ঞ। আপনাদের দেওয়া ভালোবাসা আমাদের দায়িত্বকে আরও বাড়িয়ে তুললো। আসুন কোন এক এক দলে বিভক্ত না হয়ে, সবাই মিলেমিশে কমিউনিটির উন্নয়নে একসাথে কাজ করি।

বিজয় উৎসবে নাচ, গান গেম শো, র‍্যাফেল ড্র, কেক কাটা এবং নৈশ ভোজের আয়োজন করা হয়। উল্লেখ্য, গত ৫ নভেম্বর বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নির্বাচনে কয়েস-শুভ্র প্যানেল বিজয়ী হয়। নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করে। এর মধ্যে কয়েস-শুভ্র প্যানেল ২০৫ ভোটের ব্যবধানে জয়ী হয়।

  • সর্বশেষ - আন্তর্জাতিক