2024-04-20 06:40:35 pm

ভাসমান শীতার্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

www.focusbd24.com

ভাসমান শীতার্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

২৬ নভেম্বার ২০২২, ২৩:০৩ মিঃ

ভাসমান শীতার্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

শীতের শুরুতেই শহর এবং গ্রামের ভাসমান শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।সদর উপজেলার মডেল থানাধীন শহরের বড় স্টেশন এবং কোর্ট স্টেশন এলাকায় শনিবার ভোর রাতে কম্বল বিতরণ করা হয়। এসময় মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

ঠাণ্ডায় স্টেশন চত্বরে শীতবস্ত্রবিহীন শুয়ে থাকা ছিন্নমূল অসহায়দের গায়ে পরিয়ে দেয়া হয় কম্বলগুলো। জেলার খালিয়াজুরী উপজেলার লেপসিয়া তদন্ত কেন্দ্র, মোহনগঞ্জ, কলমাকান্দা, বারহাট্টার ফকিরাবাজার পুলিশ ফাঁড়ির পাশে, পুলিশ লাইন্সে সর্বমোট আড়াই শতাধিক কম্বল বিতরণ করেন।   

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জানান, শীত চলে আসছে পুরোপুরি। কিন্তু স্টেশনসহ বিভিন্ন জায়গায় দেখছি রাতে গায়ের পাতলা লুঙ্গি অথবা শাড়িটা প্যাচিয়ে খোলা জায়গায় মানুষ শুয়ে আছে। এটা খুব কষ্টের। যে কারণে আমরা ঘুরে ঘুরে বিভিন্ন স্থানে এমন ছিন্নমূল অসহায়দের গায়ে অন্তত কিছুটা শীত নিবারণের জন্য একটি করে কম্বল দিয়ে আসছি।

এটি শুরু করেছি খালিয়াজুরীর লেপসিয়া তদন্ত কেন্দ্র থেকে। দুর্গাপুর আদিবাসীসহ জেলার সবখানে এমন সড়কের পাশে থাকা বা স্টেশনে থাকা, মানুষের বারান্দায় থাকা অর্থাৎ ছিন্নমুল মানুষেদের যেখানেই দেখব তাদেরকেই শীত নিবারণের জন্য এটুকু সহযোগিতা করে যাবো বলেও জানান তিনি। 


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :