, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

ওরা সমালোচনা করুক, আমরা কাজ করে জবাব দেব : ওবায়দুল কাদের

ওরা সমালোচনা করুক, আমরা কাজ করে জবাব দেব : ওবায়দুল কাদের

দেশে উন্নয়নের পর উন্নয়ন হচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, ওরা সমালোচনা করে যাচ্ছে, করুক- আমরা কাজ করে জবাব দেব।শনিবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের দক্ষিণ টিউবের পূর্ত কাজের সমাপ্তি উদযাপন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। 

মন্ত্রী বলেন, ‘চট্টগ্রামে আর কোনও উন্নয়ন বাকি নেই। চট্টগ্রামের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী মায়াবী টান অনুভব করেন। এখানে অনেক পুরোনো নেতা রয়েছেন। এখন অনেকে বেঁচে নেই। স্থানীয় অনেক নেতার টানেল নির্মাণের  দাবি ছিল।’

তিনি বলেন, চট্টগ্রামেও মেট্রো রেলের পরিকল্পনা করা হয়েছে। এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেনের পাশাপাশি আরও দুটি সার্ভিস লেন করার পরিকল্পনা রয়েছে। পাশাপাশি চট্টগ্রাম-কক্সবাজার সড়ক প্রশস্তকরণের উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করছি, এ কাজে চীনের সহায়তা পাবো। 

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম বিমানবন্দরকে আন্তর্জাতিকমানে গড়ে তুলতে বিশেষ পরিকল্পনাও হাতে নেওয়া হয়েছে। তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক লিডারশীপে পার্বত্য অঞ্চলেও পরিবর্তন হয়েছে। সর্বোপরি বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। এখন আমাদের লক্ষ্য আগামি ২০৪১ সালে দেশকে  ‘স্মার্ট বাংলাদেশ’ বানানো।

  • সর্বশেষ - সারাদেশ