, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

যে কারণে অক্ষয় ও টাইগারের ছবি শুনে রাজি হননি জাহ্নবী

  বিনোদন

  প্রকাশ : 

যে কারণে অক্ষয় ও টাইগারের ছবি শুনে রাজি হননি জাহ্নবী

অক্ষয় কুমার বলিউডের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেতা। আর টাইগার শ্রফ উঠতি তারকাদের মধ্যে অনেক এগিয়ে। এই দুই অভিনেতা একই ছবিতে অভিনয় করবেন! এই রকম কোনও ছবিতে নায়িকার ভূমিকায় সুযোগ পেলে কেউ দু’বার ভাবেন না। কিন্তু উঠতি নায়িকা জাহ্নবী কাপুর এ রকম কাণ্ডই ঘটিয়েছেন। 

অক্ষয় ও টাইগার যে একই ছবিতে অভিনয় করতে চলেছেন, সে খবর আগেই জানা গিয়েছিল। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ টু’ শীর্ষক এই ছবির ঘোষণার জন্য একটি টিজারও প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে জাহ্নবীর অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, জাহ্নবী এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। কিন্তু কেন?

কেউ বলছেন, পারিশ্রমিক নিয়ে মতানৈক্যের জেরেই এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জাহ্নবী। কিন্তু সূত্রের দাবি, পারিশ্রমিক নয়, বরং ছবির চিত্রনাট্য নিয়ে জাহ্নবীর কিছু সমস্যা হয়েছে। অভিনেত্রীর চরিত্রটিকে যেভাবে পরিচালক ভেবেছেন তা শ্রীদেবী-কন্যার মনে ধরেনি।

প্রসঙ্গত, এই ছবিতে তিনজন নায়িকা রয়েছেন। সোনাক্ষী সিনহা ও মানুসী চিল্লারের নাম আগেই চূড়ান্ত হয়ে গিয়েছিল। তারপর নির্বাচিত হন জাহ্নবী। কিন্তু এখন এই ছবি থেকে শ্রীদেবী-কন্যা সরে দাঁড়ানোয় চিন্তায় পড়েছেন নির্মাতারা। সূত্র বলেছ, ইতোমধ্যেই জাহ্নবীর পরিবর্তে নতুন মুখের সন্ধান শুরু হয়েছে।

শুরুতে ছবিতে দু’জন নায়িকার থাকার কথা ছিল। তখন কৃতি শ্যানন ও জাহ্নবীর নাম আসে। পারিশ্রমিক এবং ডেটের সমস্যায় কৃতি সরে দাঁড়ালেও জাহ্নবী কিন্তু ছবিটা করতে রাজি ছিলেন। সম্প্রতি ছবিতে আরও একজন নায়িকার উপস্থিতি বাড়ানো হয়। সূত্রের মতে, তিনজন অভিনেত্রীর মধ্যে নতুন চিত্রনাট্যে জাহ্নবীর পর্দায় উপস্থিতি কেটে অনেকটাই ছোট করা হয়, যা অভিনেত্রীর পছন্দ হয়নি।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ টু’ অ্যাকশন ঘরানার ছবি। এতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে মানুসীকে। তবে সোনাক্ষীর চরিত্রটিকে এখনও আড়ালে রাখা হয়েছে। ছবির তৃতীয় নায়িকা হিসেবে এখন কে আসে, সেদিকেই নজর থাকবে সিনেমাপ্রেমীদের।

  • সর্বশেষ - বিনোদন