, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

বরিশালে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বরিশালে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

বরিশালে পক্ষাঘাতগ্রস্থ এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। গত সোমবার রাত ১০টার দিকে নগরীর পলাশপুর বৌ বাজার এলাকার নিজ বাসার ছাদে শেখ ইকবাল কবির (৬০) নামে ওই ব্যক্তিকে কুপিয়ে আহত করার পর চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ওই রাতেই মারা যায় সে। এ ঘটনায় ইকবালের অভিযুক্ত স্ত্রী জাফরিন আরা পপিকে পুলিশ গ্রেফতার করেছে। 

নিহত শেখ ইকবাল কবির (৬০) বৌ বাজার এরাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে। এক সময় লঞ্চের সুকানি ছিলো সে। অর্ধ পক্ষাঘাতগ্রস্থ হওয়ায় বৌ-বাজার এলাকার অটোরিক্সার ব্যাটারী চার্জ এবং ভাড়া দেয়ার ব্যবসা করতেন দুই সন্তানের জনক ইকবাল।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে ইকবাল ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাত ১০টার দিকে নিজ বাসার ছাদে বসা ছিলেন ইকবাল। এ সময় পেছন থেকে ইকবালকে বটি দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রী জাফরিন আরা পপির বিরুদ্ধে। স্বজনরা আহত ইকবালকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ওই রাতেই মারা যায় সে। 

নগরীর কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ জানান, ইকবালের নিজস্ব জমি ও ভবন তার স্ত্রী নিজের নামে লিখে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। এ নিয়ে ঝগড়ার জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে পপি। 

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে জাফরিন আরা পপিকে (৪০) গ্রেফতার করা হয়েছে। হত্যায় ব্যবহৃত বটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাতিজা মো. সোহাগের দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রুজু করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।

  • সর্বশেষ - সারাদেশ