, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কৃতি

  বিনোদন

  প্রকাশ : 

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কৃতি

‘ভেড়িয়া’ ছবির প্রচারে বোমা ফাটিয়েছেন বরুণ ধাওয়ান। তার বক্তব্যের সূত্র ধরেই ‘বাহুবলী’ তারকা প্রভাস ও কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন আরও বেশি করে ছড়িয়ে পড়ে। ভারতের বিভিন্ন গণমাধ্যমে এও বলা হয়েছে, ‘আদিপুরুষ’র সেটে কৃতিকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রভাস। আদিপুরুষের মুক্তির পর বাগদান সারতে পারেন তারা। ক্রমেই গুঞ্জনের ডালপালা মেলছিল। এবার নীরবতা ভেঙে কৃতি জানিয়েছেন, এসব সত্য নয়। বরুণ যা বলেছেন মজা করে বলেছেন। সম্প্রতি ‘ভেড়িয়া’ ছবির প্রচারে বরুণ জানান, ‘কৃতির নাম অন্য একজনের হৃদয়ে আছে। সেই ব্যক্তি এই মুহূর্তে মুম্বাইয়ে নেই। তিনি দীপিকার সাথে একটি ছবির শুটিং করছেন’।

বরুণ কারও নাম না নিলেও স্পষ্টই বোঝা গেছে প্রভাসকে ইঙ্গিত করেছেন তিনি। কারণ প্রভাস এই মুহূর্তে দীপিকার সঙ্গে ‌‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করছেন।

শুধু বরুণের বক্তব্যের সূত্র ধরেই নয়, কয়েকমাস ধরেই কৃতি-প্রভাসের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। তবে সেই গুঞ্জন সত্য নয় বলে দাবি করে কৃতি বলেছেন, ‘কিছু পোর্টাল আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগেই বলতে চাই এসব সত্য নয়। এই গুজব ভিত্তিহীন। ভালোবাসার বিষয়টি সত্য নয়, আবার এটি প্রচারণার অংশও নয়। আমাদের ভেড়িয়া (বরুণ) রিয়েলিটি শোতে মজা করতে করতে এসব বলেছে। তার কৌতুক বড় ধরনের গুজবের জন্ম দিয়েছে’। 

  • সর্বশেষ - বিনোদন