, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

ডেনমার্ককে হারিয়ে বিশ্বকাপের শেষ ষোলোতে অস্ট্রেলিয়া

  স্পোর্টস

  প্রকাশ : 

ডেনমার্ককে হারিয়ে বিশ্বকাপের শেষ ষোলোতে অস্ট্রেলিয়া

বিশ্বকাপ ইতিহাসে দ্বিতীয়বারের মত দ্বিতীয় রাউন্ডে উঠলো অস্ট্রেলিয়া। ইউরোপিয়ান জায়ান্ট ডেনমার্ককে ১-০ গোলে হারিয়ে রানার্সআপ হয়ে গ্রুপ ‘ডি’ থেকে দ্বিতীয় রাউন্ডে ওঠে অজিরা।এবার বিশ্বকাপের ‘ডার্ক হর্স’ হিসেবেই ভাবা হচ্ছিল ডেনমার্ককে। গত ইউরোতে তাদের পারফরম্যান্স নজর কেড়েছিল সবার, আশা ছিল বিশ্বকাপেও তেমন কিছুর। কিন্তু প্রত্যাশা মেটাতে পারলো না দলটি। অস্ট্রেলিয়ার কাছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরে বিদায় নিশ্চিত হয়েছে তাদের। শেষ ষোলোতে পৌঁছে গেছে সকারুসরা।  

বুধবার আল জানুব স্টেডিয়ামে গ্রুপ ‘ডি’ এর ম্যাচে ডেনমার্ককে ১-০ গোলে হারিয়েছে অস্ট্রেলিয়া। দলটির পক্ষে একমাত্র গোলটি করেছেন ল্যাকি। বিশ্বকাপের ‘ডার্ক হর্স’ হিসেবেই ভাবা হচ্ছিল ডেনমার্ককে। গত ইউরোতে তাদের পারফরম্যান্স নজর কেড়েছিল সবার, আশা ছিল বিশ্বকাপেও তেমন কিছুর।

কিন্তু প্রত্যাশা মেটাতে পারলো না দলটি। অস্ট্রেলিয়ার কাছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরে বিদায় নিশ্চিত হয়েছে তাদের। শেষ ষোলোতে পৌঁছে গেছে সকারুসরা। বুধবার আল জানুব স্টেডিয়ামে গ্রুপ ‘ডি’ এর ম্যাচে ডেনমার্ককে ১-০ গোলে হারিয়েছে অস্ট্রেলিয়া। দলটির পক্ষে একমাত্র গোলটি করেছেন ল্যাকি।

  • সর্বশেষ - খেলাধুলা