, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা

  স্পোর্টস

  প্রকাশ : 

২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা

২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা। ৬৮ মিনিটে ম্যান সিটি স্ট্রাইকার হুলিয়ান আলভারেজের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে রইলো দলটি। এর আগে দ্বিতীয়ার্ধের শুরুতে প্রথম গোলটি করতে সক্ষম হলো মেসিরা। দ্বিতীয়ার্ধ খেলা শুরুর ৬০ সেকেন্ড পরেই আর্জেন্টিনা এগিয়ে যায়  ম্যাক অ্যালিস্টার গোলে। 

পোল্যান্ড ড্র করলেই পরের রাউন্ডে চলে যাবে। আর সেই মানসিকতা নিয়েই তারা খেলতে নেমেছে। একেবারে রক্ষণাত্মক মনোভাব নিয়ে তাই খেলছে পোল্যান্ড। আর্জেন্টিনা কিন্তু আক্রমণের ঝড় তুুলেছে।

তবে ম্যাচের প্রথমার্ধে গোলের মুখ তারা খুলতে পারেনি। এর মধ্যে পেনাল্টি মিস করেন মেসি।  

১৩ মিনিটে ডি'মারিয়া বল নিয়ে ভিতরে ঢুকে যায় এবং মেসিকে পাস বাড়ান। মেসি এটি ডি'পলকে পাস দেন, তিনি আবার মোলিনা বল বাড়াতে গেলে সেই ক্রস আটকে যায়। তার পরেই মেসির থেকে বাঁ দিকে পাস পেয়েছিলেন আকুনা। তাঁর উঁচু শট বারের উপর দিয়ে উড়ে গেল। শুরুটা ভালো করেছেন মেসিরা।

১০ মিনিট: সুযোগ এসেছিল মেসির হাত ধরে। তবে মেসির ডান পায়ের দুর্বল শট শেজেনির বাঁচাতে অসুবিধা হয়নি। মেসির কাছে থেকে এমন দুর্বল শট আশা করা যায় না। ৫ মিনিটে কর্নার পায় আর্জেন্টিনা। ডি'মারিয়ায় কর্নার থেকে উড়ে আসা বলে হেড প্রতিহত হয়। পাল্টা ক্রস থেকে ওটামেন্ডির হেড বাইরে বেরিয়ে যায়।

  • সর্বশেষ - খেলাধুলা