2024-03-28 03:57:16 pm

শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সেই অভিনেত্রী

www.focusbd24.com

শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সেই অভিনেত্রী

০২ ডিসেম্বার ২০২২, ১৩:০০ মিঃ

শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সেই অভিনেত্রী

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছে। এমন খবরে শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

অনেক গণমাধ্যমের প্রকাশিত খবরে বলা হয়েছে, পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আয়েশা ওমরের প্রেমে মজেছেন শোয়েব মালিক। পাকিস্তানের একটি সাময়িকীর জন্য করা তাদের ফটোশুটের অন্তরঙ্গ ছবি সামনে আসতেই এই দম্পতির বিচ্ছেদের বিষয়টা উঠে আসে।

এ বিষয়ে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুললেন আয়েশা ওমর। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্তের করা প্রশ্নের জবাবে তিনি জানালেন, সানিয়া-শোয়েব দম্পতি বৈবাহিক জীবনে ভালো আছেন এবং আমি তাদের সম্মান করি। শোয়েব তার কেবল স্রেফ ভালো বন্ধু ও শুভাকাঙ্ক্ষী। এই ধরনের সম্পর্ক পৃথিবীতে বিদ্যমান।

তবে সানিয়া-শোয়েবের বিচ্ছেদ নিয়ে দুই দেশের সংবাদমাধ্যম ও তাদের ভক্তদের মধ্যে আলোচনা-সমালোচনা হলেও এ নিয়ে চুপ রয়েছেন সানিয়া-শোয়েব দুজনই। ২০১০ সালে পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েবের সঙ্গে বিয়ে হয় সানিয়ার। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিলেন তারা। ২০১৮ সালে তাদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। তবে সম্প্রতি ছড়িয়ে পড়ে তারকা জুটির সম্পর্কে চিড় ধরার খবর।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :