2024-05-02 04:00:18 am

বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছি, ফেসবুকে লিখলেন জুবিন নটিওয়াল

www.focusbd24.com

বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছি, ফেসবুকে লিখলেন জুবিন নটিওয়াল

০৩ ডিসেম্বার ২০২২, ২২:৪১ মিঃ

বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছি, ফেসবুকে লিখলেন জুবিন নটিওয়াল

বলিউডের জনপ্রিয় সঙ্গীতিশিল্পী জুবিন নটিওয়াল অসুস্থ। আহত হয়ে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে দুর্ঘটনার কবলে পড়েন জুবিন। পরে অবশ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।

জুবিন গতকাল ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করে জানিয়েছেন, হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে জুবিন লিখেছেন, ‘আপনাদের প্রার্থনার জন্য ধন্যবাদ। সৃষ্টিকর্তার দয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছি’।

জানা গেছে, একটি ভবনের সিঁড়ি থেকে পড়ে আহত হন জুবিন। তার শরীরে একাধিক চোট লেগেছে। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সবরকম শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা দেখেন গায়কের ডান হাতের কনুই ভেঙেছে,পাঁজরে চিড় ধরেছে এবং মাথাতেও চোট রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, জুবিনের ডান হাতে অস্ত্রোপচার হয়েছে। আপাতত চিকিৎসরা তাকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। 

গত কয়েক বছরে বলিউডের অন্যতম লিডিং প্লে-ব্যাক গায়ক জুবিন নটিয়াল। লুট গায়ে, মাস্ত নাজারো সে, তুম হি আনা, রাতাঁ লাম্বিয়া-র মতো বহু হিট গান রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গানটিও ‘থ্যাঙ্ক গড’ ছবির জন্য গেয়েছেন জুবিন। প্রীতমের সুরে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে গান গেয়ে চর্চায় উঠে আসেন জুবিন। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :