, ১৩ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক কি জোড়া লাগছে?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক কি জোড়া লাগছে?

রাহুল-প্রিয়াঙ্কার জুটি একসময় মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে পর্দার সেই জুটি এখনও সকলের মনে থাকলেও, বিয়ের বছর কয়েক পরই আলাদা হয়ে যান দুজন। এখন মিলছে ভাঙা সম্পর্ক জোড়া লাগার আভাস। 

‘চিরদিনই তুমি যে আমার’ দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায় আর প্রিয়াঙ্কা সরকারের জুটি। সেই থেকে প্রেম। তারপর বিয়ে। তবে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের বছরকয়েক যেতে না যেতেই আলাদা থাকতে শুরু করেন রাহুল আর প্রিয়াঙ্কা। যদিও ছেলে সহজের দায়িত্ব একসঙ্গে পালন করে আসছেন। আসলে আইনি বিচ্ছেদ এখনো হয়নি, তবে বহু বছর আলাদা থাকছেন।

শনিবার থেকে সোশ্যাল মিডিয়ায় একটা ছবি ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে হুডখোলা জিপে বসে আছেন রাহুল-প্রিয়াঙ্কা-সহজ। তিনজনের চোখেই রোদচশমা। হাসি হাসি মুখ। ছবি শেয়ার করে রাহুল লিখলেন, ‘হুডখোলা ভালোবাসারা’। তবে এই ছবি সামনে আসা থেকেই অনেকের মনে প্রশ্ন উঠছে, তবে কি সবকিছু মিটমাট হয়ে গেল রাহুল আর প্রিয়াঙ্কার মধ্যে?

বিগত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে সব তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন দুজন। বিশেষ করে ছেলে সহজের জন্যই কাছাকাছি আসা। অনুরাগীদের আশা, মান-অভিমানের বরফ হয়তো গলেছে।

  • সর্বশেষ - বিনোদন