2024-06-14 08:05:24 am

শেখ হাসিনা বাংলাদেশের অহংকার : শেখ হেলাল

www.focusbd24.com

শেখ হাসিনা বাংলাদেশের অহংকার : শেখ হেলাল

১১ ডিসেম্বার ২০২২, ২৩:১২ মিঃ

শেখ হাসিনা বাংলাদেশের অহংকার : শেখ হেলাল

আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দিন বলেন, বৈশ্বিক মহামারী এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে যেখানে উন্নত বিশ্বের দেশগুলো হিমশিম খাচ্ছে সেখানে সততা ও সাহসিকতার সাথে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হতে আর বেশি দেরি নেই। আমরা গর্ব করে বলতে পারি আমাদের একজন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা বাংলাদেশের অহংকার।

আজ রবিবার সকাল ১১টায় গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা শেখ হেলাল। এসময় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, গতকাল শনিবার ঢাকা বিভাগের গণসমাবেশে ১০ দফা দাবির মধ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সন্ত্রাস দমন আইন-২০০৯ বাতিলে দাবির মাধ্যমে তারা প্রমাণ করেছে- তারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। শায়খ আবদুর রহমান ও বাংলা ভাই তাদের পৃষ্ঠপোষকতায় গড়ে উঠেছিলো। বিএনপির রাজনীতি হচ্ছে সন্ত্রাসবাদ ও মিথ্যাচারের। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা এদেশের উন্নয়ন, অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়।

কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম। এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরবর্তীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিকেল চারটায় প্রধানমন্ত্রীর পক্ষে শেখ হেলালসহ নেতৃবৃন্দ শীতবস্ত্র বিতরণ করেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :