2024-03-28 08:34:16 pm

এবার পত্রিকার সাংবাদিক করোনায় আক্রান্ত

www.focusbd24.com

এবার পত্রিকার সাংবাদিক করোনায় আক্রান্ত

১০ এপ্রিল ২০২০, ২০:২১ মিঃ

এবার পত্রিকার সাংবাদিক করোনায় আক্রান্ত
প্রতীকি ছবি

বাংলাদেশে আরও একজন মাঠপর্যায়ের সাংবাদিক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি একটি দৈনিক পত্রিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। তার আগে দুটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের দুইজন সাংবাদিক করোনায় আক্রান্ত হন।

নতুন আক্রান্ত সাংবাদিক দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন পত্রিকায় ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করছেন। পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনায় আক্রান্ত সাংবাদিক দুই সপ্তাহ ধরে সর্দি-কাশি জ্বরে ভুগছিলেন। এরপর ৯ এপ্রিল (বৃহস্পতিবার) সরকারের রোগতত্ত্ব রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা পরীক্ষা করান। পরে আইইডিসিআরের পক্ষ থেকে কোভিড ১৯ পজেটিভ ধরা পড়েছে বলে তাকে জানানো হয়। তিনি এখন হোম কোয়ারেন্টাইনে আছেন। সঙ্গে তার দুই সন্তান ও স্ত্রীও রয়েছেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল দেশে প্রথম একটি বেসরকারি টেলিভিশনের মাঠপর্যায়ের এক সাংবাদিক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর ওই টেলিভিশনের ৪৭ কর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

৯ এপ্রিল আরও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হন। শুধু এই সাংবাদিক নন, তার পরিবারের সবাই করোনা ভাইরাসে আক্রান্ত। ওই সাংবাদিক এবং তার শ্বশুর বর্তমানে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :