2024-04-18 07:04:41 am

২০ হাজার পরিবারের খাবারের ব্যবস্থা করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী

www.focusbd24.com

২০ হাজার পরিবারের খাবারের ব্যবস্থা করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী

১০ এপ্রিল ২০২০, ২২:৪৬ মিঃ

২০ হাজার পরিবারের খাবারের ব্যবস্থা করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী
নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্যে ভিডিও বার্তায় বিভিন্ন দিক নির্দেশনা দেন নৌ প্রতিমন্ত্রী। ছবিঃ সংগৃহীত

করোনার প্রাদুর্ভাবে দিনাজপুরে ২০ হাজার পরিবারের খাবারের ব্যবস্থা করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। যতদিন এমন পরিস্থিতি থাকবে ততদিনই তাদের জন্য এ ব্যবস্থা থাকবে বলে নির্বাচনী এলাকা বিরল-বোচাগঞ্জের কর্মহীন এসব পরিবারকে অভয় দিয়েছেন তিনি। দিন-রাত পরিশ্রম করে ত্রাণকার্যের সার্বিক সমন্বয় করছে স্থানীয় আওয়ামী লীগ।

করোনার প্রাদুর্ভাবের সঙ্গে সঙ্গেই নিজের নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্যে ভিডিও বার্তায় বিভিন্ন দিক নির্দেশনা দেন নৌ প্রতিমন্ত্রী। এর পরপরই নিজে দিনাজপুর গিয়ে জেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। বিরল ও বোচাগঞ্জ উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় সভা করেন। নির্বাচনী এলাকার জনগণের জন্য হটলাইনও চালু করেন তিনি। যেকোন প্রয়োজনে তারা এর সুবিধা পাচ্ছেন। দিনাজপুরের অভুক্ত প্রাণীদেরও খাবারের ব্যবস্থাও করেন নৌ প্রতিমন্ত্রী। জানা যায়, দিনাজপুরের পার্শ্ববর্তী ও বিভিন্ন জেলায়ও ত্রাণকার্যে সহায়তা করে আসছেন খালিদ মাহমুদ চৌধুরী।

নৌ পরিবহন প্রতিমন্ত্রী বলেন, সরকার ও দলীয় প্রধানের নির্দেশনা অনুযায়ী সারাদেশে কাজ চলছে। আমি আমার এলাকার নেতা-কর্মী ও প্রশাসনকে প্রধানমন্ত্রীর নির্দেশনা পৌঁছে দিয়েছি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :