2024-04-18 11:19:34 pm

আওয়ামী লীগ কোনো পেশীশক্তির ওপর নির্ভর করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

www.focusbd24.com

আওয়ামী লীগ কোনো পেশীশক্তির ওপর নির্ভর করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

০৮ জানুয়ারী ২০২৩, ২১:১৯ মিঃ

আওয়ামী লীগ কোনো পেশীশক্তির ওপর নির্ভর করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাস করে জানিয়ে স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যারা দেশকে অন্ধকারে নিয়ে গিয়েছিল তাদের জনগণ কখনো ক্ষমতায় আসতে দেবে না। বিএনপি দেশটাকে অন্ধকার রাষ্ট্রে পরিণত করেছিল। ষড়যন্ত্রের মাধ্যমে তারা রাষ্ট্র ক্ষমতায় এসেছিল। তবে আওয়ামী লীগ কোনো পেশীশক্তির ওপর নির্ভর করে না।

রবিবার বিকেলে রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটেই একাধিকবার সরকার গঠন করেছে। যার সুফল জনগণ ভোগ করছে। দেশের অর্থনৈতিক উন্নয়নসহ দৃশ্যমান বড় বড় প্রকল্পের কাজ এরইমধ্যে শেষ করা হয়েছে। পাশাপাশি আগামীতে যদি জনগণ আওয়ামী লীগকে ভোট দেয় সেক্ষেত্রে দেশের আরও উন্নয়ন করা হবে।

তিনি বলেন, জনগণের ভোট নিয়েই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। তবে বিএনপি আন্দোলন সংগ্রাম যাই করুক না কেন জনগণের তাদের ওপর কোনো আস্থা নেই। জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। যা আগামীর ভোটে দৃশ্যমান হবে। জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আন্দোলনের নামে কোনো ধরনের নাশকতা কিংবা সহিংসতা করা হলে তার অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :