, ৭ চৈত্র ১৪২৯ অনলাইন সংস্করণ

পৌর শহরের ময়লার ভাগাড়ে যুবকের লাশ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পৌর শহরের ময়লার ভাগাড়ে যুবকের লাশ

নেত্রকোনা পৌর শহরের ময়লার ভাগাড় থেকে মো. সাফায়েত উল্লাহ (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৯ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে নেত্রকোনা পৌরসভার বালুখালি ময়লার ভাগাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা হত্যার পর তাকে ময়লার ভাগাড়ে এনে ফেলে রেখেছে।  

মো. সাফায়েত উল্লাহ শহরের রাজুর বাজারের বালুখালি এলাকার মো. ওমর ফারুখের ছেলে।  

নেত্রকোনা মডেল থানার পরিদর্শক খন্দকার শাকের আহমেদ স্থানীয় ও নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সাফায়েত উল্লাহ প্রায়ই গভীর রাতে বাড়ি ফিরতেন। গতকাল (শনিবার) দুপুরের দিকে বাড়ি থেকে বেরিয়ে রাতে আর বাড়ি ফিরেননি সাফায়েত। সকালে ময়লার ভাগাড়ে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পরিদর্শক বলেন, ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা ভোরের দিকে সাফায়েতকে হত্যার পর লাশ ফেলে রাখে। লাশের গলায় থেতলানো অবস্থায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, স্ক্রু ড্রাইভার দিয়ে গলায় আঘাত করেছে দুর্বৃত্তরা। তদন্ত শুরু হয়েছে। হত্যার রহস্য উন্মোচনে সাফায়েতের বাবা, মাসহ অন্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে হত্যার রহস্য উন্মোচনে ছায়া তদন্ত শুরু করেছে পুলিশের বিশেষায়িত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জেলা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, শহরের ভিতরে এ ধরনের ক্লুলেস হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছি। ধারণা করছি, পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। দ্রুত এই হত্যার সাথে কে বা কারা জড়িত তা বের করতে পিবিআই কাজ শুরু করেছে।