2024-04-24 03:14:30 am

লিটন দাসের হাতের চোট নিয়ে যা জানালেন ইমরুল

www.focusbd24.com

লিটন দাসের হাতের চোট নিয়ে যা জানালেন ইমরুল

০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ মিঃ

লিটন দাসের হাতের চোট নিয়ে যা জানালেন ইমরুল

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার (৩১ জানুয়ারি) খুলনা টাইগার্সকে ৭ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ২১০ রানের বিশাল সংগ্রহ পায় খুলনা। জবাব দিতে নেমে ১০ বল হাতে রেখেই জয় পায় কুমিল্লা।

২১১ রানের লক্ষ্যে ২২ রানে প্রথম উইকেট হারালেও কুমিল্লা ভিক্টোরিয়ান্স এরপর মারমুখি হয়ে ওঠে। খুলনার বোলারদের দিশাহারা করে ফেলে রিজওয়ান ও চার্লস।  ৫৬ বলে ১০৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জেতান জনসন চার্লস। রিজওয়ান আউট হওয়ার আগে ৩৯ বলে ৭৩ রানের ঝড়ো ইনিংস খেলেন।

২১১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কুমিল্লার বড় ভরসার নাম ছিল লিটন দাস। এই ব্যাটার শুরুটাও করেছিলেন দারুণ। প্রথম বলেই শফিকুল ইসলামকে হাঁকিয়েছিলেন বাউন্ডারি। কিন্তু পরের বলই লাফিয়ে উঠে লিটনের হাতে লাগে। বাঁহাতি পেসার শফিকের গুড লেন্থের বল হাতে লাগার পর ব্যথায় কাতরাতে থাকেন লিটন। এরপর তাকে ছাড়তে হয় মাঠও। লিটনকে নিয়ে তাই শঙ্কা তৈরি হয়।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে এসে লিটনের আপডেট জানিয়ে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস বলেছেন, লিটনের স্ক্যান করানো হয়েছিল। হাতে কোনো ফ্র্যাকচার নেই। তবে ব্যথা আছে। আমাদের মধ্যে দুই-তিন দিন বিরতি আছে। আশা করি এর মধ্যেই ঠিক হয়ে যাবে সে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :