, ১৩ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

আবার ‘প্রেম’ করবেন কার্তিক-সারা!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

আবার ‘প্রেম’ করবেন কার্তিক-সারা!

সারা আলি খান ও কার্তিক আরিয়ান, বলিউডের দু’জন উঠতি তারকা।  প্রেমের সম্পর্কে জড়িয়েছিল বলে তারা ইন্ডাস্ট্রিতে বেশ আলোচিত। তবে  বেশি দিন একসঙ্গে চলা হয়নি তাদের। ভেঙে গিয়েছিল তাদের প্রেম। বাস্তবের সেই অপূর্ণ সম্পর্ক আবার যখন পর্দায় বাঁচিয়ে তুলতে হয়?

চ্যালেঞ্জিং তো বটেই। যে পরীক্ষাটি শিগগিরই দিতে চলেছেন পুরনো এই জুটি। আসছে ‘আশিকি ৩’, সেখানেই যুগল হিসেবে দেখা যাবে কার্তিক-সারাকে। বৃহস্পতিবার ছবির মূল দুই অভিনেতার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। তাতেই উত্তেজনা এক ধাক্কায় বেড়ে গেছে। ‘আশিকি’ ভক্তদের কাছেও এটি বড় পাওনা।

এর আগে ‘লাভ আজকাল ২’-এ নজর কেড়েছিল সারা-কার্তিক জুটি। তাদের রসায়নই তখন শহরের সবচেয়ে চর্চিত বিষয় ছিল। করন জোহরের কফির আড্ডায় যখন তারা অতিথি হয়ে এসেছিলেন, সেবারও নিজেদের অভিসার এবং প্রেমের রোমাঞ্চ নিয়ে কথা বলে ফেলছিলেন জুটিতে। কিন্তু তার কিছু দিনের মাথায় আলাদা হয়ে যায় দু’জনের পথ চলা। ভাগ্যের লিখনে ‘আশিকি ৩’ আরও এক বার তাদের একসঙ্গে পর্দায় আনছে। এটি তাদের একসঙ্গে দ্বিতীয় ছবি হতে চলেছে।

একটা সময় ছিল যখন বলিপাড়ার সকলেই কার্তিক আর সারাকে নিয়ে আশা দেখতেন। ভিকি কৌশল আর ক্যাটরিনার বিয়ে হয়েছিল ২০২১ সালের ডিসেম্বরে। তখনও একসঙ্গে ছিলেন কার্তিক আর সারা। তাদের দেখে ক্যাটরিনাও বলেছিলেন, “খুব মিষ্টি লাগে ওদের একসঙ্গে।” কিন্তু তার পর খুব দ্রুত বিচ্ছেদ হয়ে গিয়েছিল সারা-কার্তিকের। সারার দাবি ছিল, কার্তিক একজনকে নিয়ে সন্তুষ্ট থাকতে পারেন না! একসঙ্গে বহু নারীর সঙ্গেই নাকি তিনি সম্পর্কে থাকেন। এতেই প্রতারিত বোধ করে সম্পর্কে দাঁড়ি টানেন সারা। 

অভিনেত্রীর কথায়, “কার্তিক সবার এক্স!” তবে পেশার প্রয়োজনে ব্যক্তিজীবন দূরে রাখতেই অভ্যস্ত তারকারা। ‘আশিকি ৩’-এর সেটে হাসিমুখেই দেখা যাবে দু’জনকে। আর দু’জনের মনে ভিড় করে থাকবে একরাশ নস্ট্যালজিয়া।

  • সর্বশেষ - বিনোদন