2024-03-28 11:27:40 pm

‘কোহলির মতোই তিন ফরম্যাটে রাজত্ব করবেন শুভমন’

www.focusbd24.com

‘কোহলির মতোই তিন ফরম্যাটে রাজত্ব করবেন শুভমন’

০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১৬:০৭ মিঃ

‘কোহলির মতোই তিন ফরম্যাটে রাজত্ব করবেন শুভমন’

নিউজিল্যান্ডের বিরুদ্ধে স্বপ্নের ফর্মে ছিলেন ভারতীয় ক্রিকেটার শুভমন গিল। ক্রিকেটের তিনটি ফরম্যাটেই সেঞ্চুরি রয়েছে তার। শুভমনের দুরন্ত ব্যাটিং দেখার পরে স্থির থাকতে পারেননি ভারতের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান।

তিনি মনে করেন, বিরাট কোহলির মতোই ক্রিকেটের সব ফরম্যাটে দক্ষতার সঙ্গে খেলবেন গিল। পাঠান বলেছেন, যেভাবে ব্যাটিং করছে শুভমন, তাতে আমি ওর ভক্ত হয়ে উঠেছি। আমি বারংবার বলে আসছি, সব ফরম্যাটে খেলার দক্ষতা রয়েছে শুভমনের। বিরাট কোহলি বহু বছর ধরে সব ফরম্যাটে দাপট দেখিয়ে এসেছে। শুভমনেরও সেরকমই ক্ষমতা রয়েছে।

গত বছর থেকেই শুভমন গিলের ব্যাট কথা বলছে। সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে গিল ঝড় তুলেছেন। ইরফান পাঠান বলেছেন, শুভমন প্রথম সেঞ্চুরি করেছে আগস্টে। আন্তর্জাতিক ক্রিকেটে এখন পর্যন্ত ছয়টি সেঞ্চুরি হয়ে গেছে গিলের। সবে শুরু হয়েছে ফেব্রুয়ারি। এই সময়ে বাকিরা চারটি সেঞ্চুরি করেছে।

তিনি বলেন, নিজের খেলায় উন্নতি করছে শুভমন। বিভিন্ন ধরনের শট খেলতে দক্ষ শুভমন। পেসারকেও সোজা গ্যালারিতে ফেলতে পারে। হেলিকপ্টার শটও দেখা গেছে শুভমনের ব্যাট থেকে।

এদিকে শুভমন গিলের বিধ্বংসী ব্যাটিং দেখার পরে কোহলির কোচ রাজকুমার শর্মা বলেছেন, রোহিত শর্মা-বিরাটের কাছাকাছি পৌঁছাতে বেশি সময় নেবেন না এই তরুণ। শুভমনকে ব্যাটিং করতে দেখে কোহলিও বিরাট-স্তুতি করেছেন। ইনস্টা-স্টোরিতে লিখেছেন ভবিষ্যতের তারকা। শুভমন গিল ভারতীয় ক্রিকেটের নতুন হার্ট থ্রব।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :