ময়মনসিংহ, , ১৯ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

শেরপুরে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, ১৫০ বাড়ি লকডাউন

শেরপুরে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, ১৫০ বাড়ি লকডাউন
ফাইল ছবি

শেরপুরে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে করোনা উপসর্গে শেরপুরে মোট চারজনের মৃত্যু হলো। বুধবার সকালে শেরপুর পৌরশহরের মধ্যচাপাতলী এলাকায় ৩০ বছর বয়সী ওই যুবকের মৃত্যু হয়। তিনি পেশায় ফেরিওয়ালা ছিলেন। তিনদিন ধরে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, রোববার থেকে জ্বর ও সর্দি শুরু হয় ওই যুবকের। তবে গত রাতে শ্বাসকষ্ট শুরু হয়। পরে মুঠোফোনে চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ নেয়ার পর অবস্থার অবনতি হলে ভোরে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন বলেন, গত রাতে তার পরিবারের সদস্যরা ফোন দেয়ার পর প্রয়োজনীয় ওষুধ সেবনের কথা বলা হয়েছে। আজ সকালে তার নমুনা সংগ্রহের কথা ছিল কিন্তু অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়েছে। পরে হাসপাতালেই তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে নমুনা টেস্টের রিপোর্ট আসা পর্যন্ত তার বাড়িসহ আশপাশের ১৫০টি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল