ময়মনসিংহ, , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

হতাশ না হয়ে সময়টা কাজে লাগাতে পারি’

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হতাশ না হয়ে সময়টা কাজে লাগাতে পারি’
অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বে বর্তমান পরিস্থিতে সবার অনেকটা দিশেহারা। তাই ঝুঁকি এড়াতে সচেতন মানুষদের সবাই এখন ঘরবন্দি। তাদের মধ্যে রয়েছেন বিনোদন জগতের তারকারাও। তবে ঘরবন্দি এই অলস সময়টাকে উপভোগ্য করে তোলা সম্ভব। সেই বিষয় নিয়ে ভিডিও বার্তায় বললেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সম্প্রতি শিশু অধিকার ও সমৃদ্ধির জন্য বিশ্বব্যাপী কাজ করা আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে তিশার ৩ মিনিটের একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন। ভিডিও বার্তার কিছু অংশ তুলে ধরা হলো।

তিশা বলেন, ‘বাড়িতে থাকা সহজ কাজ নয়। এই কথাটা ২ মাস আগেও যদি আমাদের কেউ বলতো, আমরা হেসে উড়িয়ে দিতাম। কিন্তু এখন যখন দিনের পর দিন আমাদের বাড়িতে থাকতে হচ্ছে, এখন আমরা বুঝতে পারছি বাড়িতে থাকা আসলেই সহজ কাজ নয়। আমরা আজকে ১৫ দিনের বেশি হলো ঘরে। সিদ্ধান্ত নিলাম, হতাশ না হয়ে সময়টা কাজে লাগাতে পারি। আমার ভেতরের সেরা আমিটাকে খুঁজে বের করবো। আমি তাকালাম আমার পুরনো কাপড়-চোপড় আর পরিত্যক্ত জিনিসপত্রের দিকে। তারপর কোনো পরিকল্পনা ছাড়াই বসে গেলাম কিছু একটা করতে। খেলতে খেলতে এক সময় তৈরি করে ফেললাম টিস্যু বক্স, নানারকম শো-পিস, পরিত্যক্ত টি-শার্ট ও কার্পেট দিয়ে তোষক কভার।’

  • সর্বশেষ - বিনোদন