, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

মাঠে নামছে আর্জেন্টিনা; ফিরলেন মেসি

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

মাঠে নামছে আর্জেন্টিনা; ফিরলেন মেসি

কাতার বিশ্বকাপ জয়ের পর প্রথমবারের মতো মাঠে নামছে আর্জেন্টিনা। আগামী ২৩ মার্চ ঘরের মাটিতে পানামার মুখোমুখি হবে তারা। এছাড়া ২৮ মার্চ কুরাসাওয়ের বিপক্ষে আরেকটি ম্যাচ খেলবে বিশ্বজয়ীরা। আর তাই ম্যাচ দু'টি খেলতে এরই মধ্যে প্যারিস থেকে দেশে ফিরেছেন আলবিসেলেস্তে অধিনায়ক লিওনেল মেসি। সোমবার (২০ মার্চ) ব্যক্তিগত চাটার্ড বিমানে করে স্থানীয় সময় সকাল ১০টায় স্বপরিবারে এসে পৌঁছান মেসি। 

এদিকে, পানামার বিপক্ষে প্রথম ম্যাচটি মাঠে বসে দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন মানুষ। 

৩৫ সদস্যের দলে যারা রয়েছেন-

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, জিরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি। ডিফেন্ডার : নাহুয়েল মলিনা, গঞ্জালো মনটিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস তাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ ও লাউতারো ব্লাঙ্কো।

মিডফিল্ডার : রদ্রিগো ডি পল, লিয়েন্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক-অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, অ্যাক্সিকুয়েল প্যালাসিয়াস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো প্যারোন, ফাকুন্দো বুনানোত্তে, জিওবানি লো সেলসো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও ভ্যালেন্টিন কার্বোনি। ফরোয়ার্ড : লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুয়ান আলভারেজ, পাউলো দিবালা, আনহেল কোরেয়া, আলেসান্দ্রো গার্নাচো ও নিকোলাস গঞ্জালেস।

  • সর্বশেষ - খেলাধুলা