2024-04-20 01:30:18 pm

ময়মনসিংহে খাদ্য বিষক্রিয়ায় প্রাণ গেল চিকিৎসকের

www.focusbd24.com

ময়মনসিংহে খাদ্য বিষক্রিয়ায় প্রাণ গেল চিকিৎসকের

১৬ এপ্রিল ২০২০, ১৩:১২ মিঃ

ময়মনসিংহে খাদ্য বিষক্রিয়ায় প্রাণ গেল চিকিৎসকের

ময়মনসিংহে খাদ্যে বিষক্রিয়ায় জ্যোতি জয়ন্ত চক্রবর্তী (৪৪) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জ্যোতি জয়ন্ত চক্রবর্তী ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের চিকিৎসা কেন্দ্রে কর্মরত ছিলেন।

এদিকে জ্যোতি জয়ন্ত চক্রবর্তী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে ফেসবুকে খবর ছড়ালেও তা বিভ্রান্তিকর বলে উড়িয়ে দিয়েছেন স্থানীয় চিকিৎসা কর্মকর্তারা। তার মৃত্যুর কারণ খাদ্যে বিষক্রিয়া বলে তার সহকর্মী ও চিকিৎসকরা জানিয়েছেন।

আনন্দ মোহন কলেজের উপাধ্যক্ষ নুরুল আফসারী বলেন, মঙ্গলবার চিকিৎসক জ্যোতি জয়ন্তর ফুড পয়জনিং (খাদ্য বিষক্রিয়া) হলে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, জ্যোতি জয়ন্তর মৃত্যুর কারণ জানতে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছিলাম। তারা জানিয়েছেন- ফুড পয়জনিংয়ের ফলে উচ্চ রক্তচাপের কারণে মৃত্যু হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক লক্ষ্মী নারায়ণ মজুমদার বলেন, চিকিৎসক জ্যোতি জয়ন্ত চক্রবর্তী ফুড পয়জনিংয়ের ফলে উচ্চ রক্তচাপ জনিত কারণেই মারা গেছেন। তার মৃত্যু সনদেও তাই উল্লেখ করেছি। এ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর সুযোগ নেই।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :