2021-01-18 07:19:39 pm

নেত্রকোনায় করোনায় আক্রান্ত ২২ জনের ১১ জনই পোশাককর্মী

www.focusbd24.com

নেত্রকোনায় করোনায় আক্রান্ত ২২ জনের ১১ জনই পোশাককর্মী

১৮ এপ্রিল ২০২০, ১১:০৫ মিঃ

নেত্রকোনায় করোনায় আক্রান্ত ২২ জনের ১১ জনই পোশাককর্মী

নেত্রকোনায় দুই পোশাককর্মীসহ আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত নয়দিনের ব্যবধানে মোট ২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১১ জনই পোশাককর্মী। পাশাপাশি একজন নার্স ও এনজিওকর্মী রয়েছেন।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে নমুনা পরীক্ষায় নেত্রকোনায় নতুন করে দুই পোশাককর্মীসহ পাঁচজনের শরীরে করোনা ধরা পড়ে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন করে আক্রান্তদের মধ্যে নেত্রকোনার বারহাট্টা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের এক পোশাককর্মী (২৪) ও কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চানপুর গ্রামের নারায়ণগঞ্জফেরত আরেক পোশাককর্মী (৩৫) রয়েছেন।

পাশাপাশি বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী (৫৫) ও আরেক পরিচ্ছন্নতাকর্মী (৩৫) এবং কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী (৩৪) রয়েছেন।

তাদের প্রত্যেকের জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

নেত্রকোনার জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম বলেন, নেত্রকোনায় নতুন করে আরও পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ২২ জন করোনায় আক্রান্ত হলেন। আক্রান্তদের মধ্যে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সকে (২৮) ময়মনসিংহের একটি হাসপাতালে, সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের এক ব্যক্তিকে (৫০) নেত্রকোনা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। বাকিরা নিজ বাড়িতে রয়েছেন। তাদের হাসপাতালের আইসোলেশনে আনার ব্যবস্থা করা হচ্ছে।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি

অতিথি সম্পাদক: স্বাধীন চৌধুরী

বিশেষ সম্পাদক: আব্দুল কাদের চৌধুরী

অতিথি প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ও নাসিমুল গনি ইশরাক


ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০, সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ফোন : ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩
ইমেইল : jagrota2041@gmail.com