ময়মনসিংহ, , ১৯ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল দুইজনের

নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল দুইজনের

নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী বিজ্জয়াইল হাওরে বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগরিয়া গ্রামের (রাজালীকান্দা পশ্চিম পাড়ার) মঞ্জুরুল হকের ছেলে কৃষক ইয়াহিয়া (২৫) ও একই গ্রামের সেলিম মিয়ার ছেলে রায়হান (৯)। আহত টিপন (২৭), ইসলাম (২২) ও দুর্জয়কে (৯) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার কারণে বোরো ফসল কাটতে শ্রমিক সংকট থাকায় শনিবার সকালে গোবিন্দশ্রী গ্রামের সামনের বিজ্জয়াইল হাওরে ধান কাটতে যান ইয়াহিয়াসহ আহত তিনজন। সকালের খাবারের সময় হলে বাবা সেলিমের জন্য ভাত নিয়ে হাওরে যায় শিশু রায়হান। তখন বজ্রপাতে ইয়াহিয়া, টিপন, ইসলাম, দুর্জয়, আহত হলে লোকজন তাদের উদ্ধার করে মদন হাসপাতালে নেয়া হয়। মদন হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইমি আক্তার ইয়াহিয়াকে মৃত ঘোষণা করেন। শিশু রায়হান ঘটনাস্থলেই মারা যায় বলে নিশ্চিত করেছেন তার বাবা সেলিম মিয়া।

মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক বলেন, শনিবার সকালে গোবিন্দশ্রী হাওরে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল