2024-04-25 05:58:41 am

জামালপুরে চিকিৎসকসহ তিনজন করোনা আক্রান্ত

www.focusbd24.com

জামালপুরে চিকিৎসকসহ তিনজন করোনা আক্রান্ত

১৯ এপ্রিল ২০২০, ১৪:২১ মিঃ

জামালপুরে চিকিৎসকসহ তিনজন করোনা আক্রান্ত

জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও মাদারগঞ্জের বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের স্টাফসহ নারায়ণগঞ্জফেরত এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় ওই তিনজনের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন জামালপুরের সিভিল সার্জন ডা. আবু সাঈদ মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ বছর বয়সী এক চিকিৎসক, মাদারগঞ্জের ২৫ বছর ও ৩৮ বছর বয়সী দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় তাদের সংগৃহীত নমুনার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

সিভিল সার্জন আরও জানান, করোনা আক্রান্ত তিনজনের মধ্যে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিসিন বিভাগের চিকিৎসক জামালপুর শহরের নয়াপাড়া এলাকায় বসবাস করেন। মাদারগঞ্জের ২৮ বছরের এক নারী বেসরকারি একটি ডায়াগনস্টিক সেন্টারের স্টাফ। তিনি উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের তেঘরিয়ার সরকার বাড়িতে থাকেন। অপরজন ৩৮ বছর বয়সী পুরুষ, যিনি সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। তিনি উপজেলার ভেলামারী মিলন বাজার এলাকার বাসিন্দা। করোনা আক্রান্তদের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ পর্যন্ত জামালপুরে মোট ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে দুজন নারী আগেই করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। আর একজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জামালপুর জেলায় এখন পর্যন্ত চিকিৎসকসহ ৯ জন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :