2024-04-19 07:55:24 pm

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শেরপুরে করোনায় আক্রান্ত আরও তিনজন

www.focusbd24.com

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শেরপুরে করোনায় আক্রান্ত আরও তিনজন

২০ এপ্রিল ২০২০, ০৭:২৫ মিঃ

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শেরপুরে করোনায় আক্রান্ত আরও তিনজন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শেরপুরে করোনায় আক্রান্ত তিনজন। স্বাস্থ্য বিভাগের ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরেছেন তারা। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত ১৫ রোগীর মধ্যে পাঁচজনই সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

টানা ১০ দিন আইসোলেশনে থেকে সুস্থ হয়ে রোববার (১৯ এপ্রিল) বিকেলে বাড়ি ফিরেছেন তারা। এর মধ্যে রয়েছেন ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক মাফাজ মিয়া ও নারায়ণগঞ্জফেরত রংমিস্ত্রি বোরহান উদ্দিন। ৯ এপ্রিল তাদের দুজনের করোনা শনাক্ত হয়। এরপর আইসোলেশন ইউনিটে ভর্তি হন তারা। সুস্থ হয়ে রোববার বাড়ি ফিরলেন তারা।

একই সঙ্গে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আক্রান্ত আয়ার নাতি (শিশু) সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। গত নয়দিন আইসোলেশন ইউনিটে থেকে সুস্থ হয়ে যায় শিশুটি।

এর আগে ১৬ এপ্রিল জেলার প্রথম করোনা শনাক্ত দুই নারী সুস্থ হয়ে বাড়ি ফৈরেন।  এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হওয়া ১৫ জনের পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। বাড়ি ফেরার সময় সুস্থ হওয়া সবাই জেলা স্বাস্থ্য বিভাগ ও দায়িত্বরত চিকিৎসক ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসীম উদ্দিন বলেন, এটা আমাদের সবার অর্জন। রোগীরা সুস্থ হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বাড়ি ফিরেছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :